পুলিশের কাছে হারলো সিনেমার তারকারা

হারলো সিনেমার তারকারা
হারলো সিনেমার তারকারা

পুলিশের কাছে হারলো সিনেমার তারকারা


সিনেমার তারকারাতো সবসময়ই থাকেন বড় পর্দার উজ্জ্বল আলোতে। হওয়ার কথাও তাই। লাইট ক্যামেরা এ্যকশনই যাদের রুটিন তারাই কিনা নামলেন মাঠে। তাও আবার পুলিশের বিরুদ্ধে। যেকানে পুলিশের কাজ বরাবরই চোর-ডাকাতের পেছনে পড়ে থাকা, সেই পুলিশও মাঠে নেমে চ্যালেন্জ ছুড়লেন ঢাকাই সিনেমার স্টারদের।

পাঠকের মনে হয়তো প্রশ্ন জাগবে ‘হঠাৎ পুলিশ কেনো তারকাদের পেছনে লাগলো?’ তবে এই পেছনে লাগা বা চ্যালেন্জ ছুড়ে দেয়া কোনো হানাহানি বা সংঘাতের নয়। এই বিরোধিতা সম্প্রীতির। এমনই সম্প্রীতির বিরোধিতা দেখা গেছে রাজধানীর বিজি প্রেস মাঠে। কারণ সেখানে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির তারকারা ফুটবল নিয়ে মাঠে নেমেছিলেন। আর তাদের প্রতিপক্ষ হিসেবে ছিলেন তেজগাঁও থানা পুলিশ।

রাজধানীর বিজি প্রেস মাঠে শনিবার (৩০ অক্টোবর) বিকালে এমনই একটি বিরল ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়। আয়োজিত এই প্রীতি ফুটবল ম্যাচে ২-০ গোলে পরাজিত হন ফিল্ম স্টাররা।

কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে এই প্রীতি ম্যাচের আয়োজন করা হয়।  সম্প্রীতি ও সৌহার্দ্যের এই ফুটবল ম্যাচের সময় ছিল মাত্র ৪০ মিনিট। দুটি পক্ষই খেলা শেষে ‘জয়-পরাজয় নয়, খেলাটাই আসল’ এমন মন্তব্য করেছেন।

পুলিশের কাছে হারলো সিনেমার তারকারা


বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দলে তারকা হিসেবে খেলায় অংশ নিয়েছেন চিত্র নায়ক ওমর সানী, মিশা সওদাগর, ডিপজল, রুবেল, জায়েদ খান, সিমলা, শিলা, জয় চৌধুরী, আলেকজান্ডার বোসহ আরো অনেকেই। এর মধ্যে জনপ্রিয় অভিনেতা মিশা সওদাগর ছিলেন তারকাদের দলের অধিনায়ক ও গোলরক্ষক। দুই দুইটি গোল হজম করলেও তিনি অনেক ভালো খেলেছিলেন। সেজন্য খেলা শেষে পুরস্কার হিসেবে পেয়েছেন ম্যান অব দ্য ম্যাচ ট্রফি।

কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে আয়োজিত এই খেলা প্রসঙ্গে মিশা সওদাগর বলেছেন, ‘কে হারলো কে জিতলো, এটা নিয়ে আমরা ভাবছি না। আমরা চেয়েছি, একটা বার্তা দিতে। চেয়েছি- খেলা বা বিনোদনের মাধ্যমে যুব সমাজ যেন মাদক থেকে দূরে থাকে। তারা যেনো খেলাধুলা ও বিনোদনে মনযোগি হয়।’

হাঙ্গামা২৪

সব খবর সবার আগে জানতে ভিজিট করুন https://bnbd24.com/
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url