টাকার বৃষ্টিতে গোসল করলেন গায়িকা! (ভিডিও)

গুজরাটি গায়িকা উর্বশী রাড্ডিয়া
গুজরাটি গায়িকা উর্বশী রাড্ডিয়া

টাকার বৃষ্টিতে গোসল করলেন গায়িকা! (ভিডিও)


গুজরাটি গায়িকা উর্বশী রাড্ডিয়া। সংগীত জীবনের শুরু থেকেই তার সুর ও কন্ঠ ভক্তদের মন জয় করে নিয়েছে। তিনি বেশিরভাগ সময়ই স্টেজ পারফর্ম করে থাকেন। আর এতে বহুবারই ভক্তদের অদ্ভুত ভালোবাসার সম্মুখিন হয়েছেন তিনি। 

এমন এক দিন গুজরাটের আহমেদাবাদের একটি স্টেজে হারমোনিয়াম বাজিয়ে গান গেয়ে চলেছেন উর্বশী রাড্ডিয়া। আসর যখন জমে উঠেছে ঠিক তখনই এক ভক্ত স্টেজে উঠে এ গায়িকার মাথায় বালতি ভর্তি টাকা ঢালতে থাকেন। এ কথায় বলতে গেলে টাকা দিয়ে গোসল করিয়ে দেন সে ভক্ত। তবে এক মূহুর্তের জন্য গান থামাননি এ শিল্পী। এমন দৃশ্যের একটি ভিডিও ইতোমধ্যে ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। 

সেই ভিডিওতে দেখা যায়, উর্বশীর গান গাওয়া অবস্থায় তার পেছন থেকে এক ভক্ত গায়িকার মাথার ওপর বালতি দিয়ে বৃষ্টির মতো টাকা ঢালতে থাকেন। এছাড়াও আরো কয়েকজনকে টাকা ছুড়ে দিতেও দেখা যায়। বিষয়টিতে ভীষণ অবাক হয়েছেন শিল্পী। 

এমন অনুষ্ঠানে ভক্তদের কাছ থেকে টাকা পাওয়ার বিষয়টি উর্বশীর কাছে নতুন কিছু নয়। তবে এমন অদ্ভূতভাবে টাকা পাওয়া এবারই প্রথম। গান শেষ করে সেই টাকা গুছিয়ে তুলে নেন উর্বশী। তার পরদিন সেই টাকা এক দুস্থ মেয়ের বিয়েতে দান করেন এই জনপ্রিয় গায়িকা।

উবর্শী রাড্ডিয়া মুলত গুজরাটের লোক সংগীত শিল্পী। তিনি ছোট থেকে বড় হয়েছেন আহমেদাবাদে। ৬ বছর বয়স থেকে অর্থাৎ বাল্যকাল থেকেই তিনি গানের শিক্ষকদের কাছে সংগীতের তালিম নেন। ‘নাগর নাদ জি না লাল’ গানটি গেয়ে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছেন উবর্শী। এ গায়িকা হিন্দি, পাঞ্জাবি, মারাঠি ও রাজস্থানি ভাষার গানেও বেশ পারদর্শী।




হাঙ্গামা২৪


সব খবর সবার আগে জানতে যুক্ত হন আমাদের ফেসবুক গ্রুপে
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url