Pori Moni : পরীমনি জেলে; তাই বিছানায় শোননি ভক্ত

পরীমনি ও তার চিঠি
পরীমনি ও তার ভক্তের চিঠি

পরীমনি জেলে থাকায় বিছানায় শোননি ভক্ত


গত আগষ্ট মাসে অবৈধভাবে মাদক রাখা ও সেবনের অভিযোগ তুলে আটক করা হয় ঢাকাই সিনেমার সর্বজনপ্রিয় চিত্রনায়িকা পরীমনি ওরফে সামসুন্নাহার স্মৃতিকে। পরবর্তীতে গ্রেফতার দেখিয়ে জেল হাজতে প্রেরন করা হয় এই নায়িকাকে। এতে ২৭ দিন কারাগারেই কাটাতে হয়েছে তাকে।

জেলে কাটানো দিনগুলো পরীমনির জন্য যেমন দুঃসহ যন্ত্রনার ছিলো, তেমনি তার ভক্ত ও শুভাকাঙ্খিদের জন্যও ছিল অনেক কষ্টের এবং বেদনার। আর ঐ সময়টায় পরীমনির এক ভক্ত পুরোপুরি আমিষ খাওয়া ছেড়ে দিয়েছিলেন। তিনি বিছানায় না শুয়ে ঘুমিয়েছেন মেঝেতে।

প্রিয়া নামের এক নারী ভক্ত সম্প্রতি তার প্রিয় নায়িকাকে চিঠি পাঠিয়েছেন। পরীমনির কাছে পাঠানো সেই চিঠিতেই তার এসব কর্মকাণ্ডের কথা জানিয়েছেন তিনি। আর ভক্তের ভালোবাসার সেই চিঠিই ফেসবুকে শেয়ার করেছেন ঢালিউডের পরী পরীমণি। বর্তমানে পুরো সামাজিক মাধ্যম জুড়ে ভাইরাল সেই চিঠি।

পরীমণি তার ফেসবুক পোস্টে প্রিয়ার পাঠানো চিঠিটি পোস্ট করে লিখেছেন, ‘‘কখনো কখনো বোকা করে দেয় এসব আমাকে। প্রিয় প্রিয়া, তোমার এই ভালোবাসা যত্নে থাকবে খুব।’’

প্রিয়া তার চিঠিতে প্রিয় নায়িকা পরীমণিকে লিখেছেন, ‘‘শ্রদ্ধেয় প্রিয় পরী আপু, আপু আমার সালাম নিবেন। কেমন আছেন? আপু আমার নাম প্রিয়া। আমি আপনার সবচেয়ে বড় ভক্ত। আমি আপনাকে নিজের জীবনের থেকেও অনেক বেশি ভালোবাসি। আই লাভ ইউ। আপু আপনি যতদিন কারাগারে ছিলেন ততদিন আমি আমিষ খাইনি, শুধু ভর্তা-ভাত খেয়েছি।

তারপর আমি বিছানায় ঘুমাইনি। ফ্লোরে ঘুমিয়েছি। আমি জানি কারাগারে আপনার কোনো সমস্যা বা অসুবিধা হয়নি, তবুও আপু আপনার জন্য অনেক দোয়া করেছি এবং করি, সারাজীবন করবো। আপু আমি আপনার জন্য নিজের জীবনটাও দিয়ে দিতে পারি। আপু ভালোবাসাটা....।’’

উল্লেখ্য, গত আগষ্টের ৪ তারিখ পরীমণিকে অবৈধভাবে মাদক সেবন ও সংরক্ষনের অভিযোগ এনে প্রথমে আটক ও পরবর্তীতে গ্রেফতার করে র‍্যাব। এরপর প্রথম দফায় চার দিন ও দ্বিতীয় দফায় দুদিন রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করে সিআইডি। দীর্ঘ ২৭ দিন কারাবাসের পর হাইকোর্টের আদেশে গত ৩১ আগস্ট পরীমণির জামিন মঞ্জুর হয়।

হাঙ্গামা ২৪

সব খবর সবার আগে জানতে যুক্ত হন আমাদের ফেসবুক গ্রুপে
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url