Badhon : ‘রেহানা মরিয়ম নুর’কে জড়িয়ে কাঁদলেন ভক্ত (ভিডিও)

রেহানা মরিয়ম নুর’কে জড়িয়ে কাঁদলেন ভক্ত
রেহানা মরিয়ম নুর’কে জড়িয়ে কাঁদলেন ভক্ত


‘রেহানা মরিয়ম নুর’কে জড়িয়ে কাঁদলেন ভক্ত (ভিডিও)


‘রেহানা মরিয়ম নূর’ ইতোমধ্যে প্রথম সপ্তাহ পার করেছে। দ্বিতীয় সপ্তাহেও দেশের ১১টি সিনেমা হলে প্রদর্শিত হচ্ছে আব্দুল্লাহ মোহাম্মদ সাদ পরিচালিত এ সিনেমাটি। এতে নাম ভূমিকায় চরিত্রদান করেছেন সময়ের জনপ্রিয় অভিনেত্রী আজমেরি হক বাঁধন।

সিনেমাটির মুক্তি উপলক্ষে এক এক করে দেশের প্রায় সব প্রেক্ষাগৃহে হাজির হচ্ছেন বাঁধন। তেমনি চট্টগ্রাম নগরীর সিলভার স্ক্রিন প্রেক্ষাগৃহেও গিয়েছেন তিনি। সেখানে দর্শ কদের সাথে তিনিও দর্শকদের সঙ্গে প্রদর্শনীটি উপভোগ করেছেন। 

স্বাভাবিকভাবেই শেষ হয় সিনেমাটির প্রদর্শনী। কিন্তু সিনেমা দেখার পর হঠাৎ হলের একপাশ থেকে হু হু করে এক ভক্ত কান্না করে ওঠেন। এমন বাঁধভাঙ্গা কান্না করা ভক্তকে জড়িয়ে ধরেন বাঁধন। বাঁধন স্বয়ং তার সামনে এটা কোনোভাবেই বিশ্বাস করতে পারছিলেন না ঐ নারী ভক্ত। এরপর নায়িকা নিজেই তাকে বসিয়ে শান্ত করার চেষ্টা করেন।

আন্তর্জাতিক কান চলচ্চিত্র উৎসবে প্রথমবারের মতো যে সিনেমাটি বাংলাদেশ থেকে অফিশিয়াল সিলেকশন পেয়েছিলো, সেটা ‘রেহানা মরিয়ম নূর’। এই সিনেমাটি এখন ইতিহাসের অংশ। 

সম্প্রতি অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত এশিয়া প্যাসিফিক স্ক্রিন অ্যাওয়ার্ডস (অ্যাপসা)য় এ সিনেমাটি সেরা চলচ্চিত্র বিভাগে দ্বিতীয় স্থান অর্জ ন করেছে। শুধু তাই নয়, সেখানে সেরা অভিনেত্রীর স্বীকৃতিও পেয়েছেন বাঁধন। এ ছাড়া  নিউ ট্যালেন্ট অ্যাওয়ার্ড জিতেছে হংকং এশিয়ান ফিল্ম ফেস্টিভ্যালে।

বহুল আলোচিত ‘রেহানা মরিয়ম নূর’ সিনেমায় বাঁধন ছাড়াও আরও অভিনয় করেছেন সাবেরী আলম, আফিয়ায়া জাহিন জায়মা, আফি তাবাসসুম বর্ণ, কাজী সামি হাসান, ইয়াছির আল হক, জোপারি লুই, ফারজানা বীথি, জাহেদ চৌধুরী মিঠু, খুশিয়ারা খুশবু অনি ও অভ্রদিত চৌধুরী।




হাঙ্গামা ২৪


সব খবর সবার আগে জানতে যুক্ত হন আমাদের ফেসবুক গ্রুপে
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url