Chikon Ali : অশ্লীলতার দায়ে চিকন আলী ‘আটক’

চিকন আলী
চিকন আলী

অশ্লীলতার দায়ে চিকন আলী ‘আটক’ 


ঢালিউড চলচ্চিত্রের পরিচিত কৌতুক অভিনেতা শামীনুর রহমান। যদিও এ নামে তাকে তেমন কেউ চেনেন না। ‘চিকন আলী’ নামেই পরিচিত তিনি। গত শিল্পী সমিতির নির্বাচনে প্রার্থী হয়েছিলেন তিনি। এবার গোয়েন্দা পুলিশের (ডিবি) সাইবার ও স্পেশাল ক্রাইম বিভাগের হাতে আটক হয়েছেন শামীনুর রহমান ওরফে (চিকন আলী)।

চিকন আলীর স্ত্রী খুশি হাঙ্গামা ২৪-কে জানান, মঙ্গলবার (১৬ নভেম্বর) রাতে রাজধানীর রামপুরা থানাস্থ বনশ্রী এলাকার বাসা থেকে আটক হন চিকন আলী। বুধবার (১৭ নভেম্বর) রাতে ডিবির যুগ্ম কমিশনার (দক্ষিণ) মাহবুব আলম সংবাদমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেন।

মাহবুব আলম বলেন, ‘‘চিকন আলী এখন ডিবির সাইবার অ্যান্ড স্পেশাল ক্রাইম বিভাগের একটি দলের হেফাজতে রয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এখনো তাকে আটক বা গ্রেপ্তার দেখানো হয়নি।’’

চিকন আলীর বিরুদ্ধে অভিযোগ প্রসঙ্গে তিনি আরও বলেন, ‘‘চিকন আলী অশ্লীল ভিডিও নির্মান করেন। এসব বিষয় নিয়েই আমরা তাকে জিজ্ঞাসাবাদ করছি। তিনিও এটা নিয়ে অনুতপ্ত। আমরা এখন জানার চেষ্টা করছি, এসবের সঙ্গে আর কারা জড়িত। তার দাবি, এসব ভিডিও যারা এডিট করেন, তারা বিভিন্নভাবে বাজে শিরোনাম দিয়ে এসব করেন। আসলে ভেতরে তেমন কিছু থাকে না। এসব করেন অন্য কেউ। তারা কারা, তা জানার জন্য জিজ্ঞাসাবাদ করছি। এ ছাড়া আরও যারা এ ধরনের ভিডিও তৈরি করেন, তাদের সম্পর্কে জানার চেষ্টা করছি।’’

উল্লেখ্য, ২০০৬ সালে সিনেমায় অভিষেক ঘটে চিকন আলীর। এম বি মানিকের মুক্তিপ্রাপ্ত  ‘রঙিন চশমা’র মাধ্যমেই যাত্রা শুরু করেন তিনি। এরপর বেশ অনেকগুলো সিনেমায় অভিনয় করেছেন। তার অভিনীত উল্লেখযোগ্য সিনেমা হলো-‘মনে প্রাণে আছ তুমি’, ‘ভালোবাসলেই ঘর বাঁধা যায় না’, ‘লাভ ম্যারেজ’, ‘শুটার’, ‘বসগিরি’, ‘বেপরোয়া’ প্রভৃতি।

হাঙ্গামা২৪


সব খবর সবার আগে জানতে যুক্ত হন আমাদের ফেসবুক গ্রুপে
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url