Munmun-Aryan : ছাড় চান আরিয়ানের বান্ধবী মুনমুন

আরিয়ানের বান্ধবী মুনমুন
আরিয়ানের বান্ধবী মুনমুন

ছাড় চান আরিয়ানের বান্ধবী মুনমুন


বলিউডে একচ্ছত্র অধিপতি কিং অব রোমান্স শাহরুখ খানের পুত্র আরিয়ান ছাড়া পেয়েছে জেল থেকে। তবে বেশ কিছু শর্তের ফাদে বন্দি রাখা হয়েছে তাকে। আর সেই শর্তের কারণেই জামিন পেয়েছে বলিউড বাদশার পুত্র আরিয়ান।

এনসিবির দেয়া সেসব শর্ত নিয়ে এবার আপত্তি তুলেছেন আরিয়ানের বিতর্কিত বান্ধবী মুনমুন ধামেচা। সোমবার (৮ নভেম্বর) বম্বের হাইকোর্টে মুনমুন অনুরোধ করেছেন, আরিয়ান খানকে দেয়া কয়েকটি শর্ত যেন পুনর্বিবেচনা করে তাকে ছাড় দেওয়া হয়।

ভারতীয় আইন প্রয়োগকারী সংস্থা নারকোটিকস কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) মাদক মামলায় মূল অভিযুক্ত আসামী আরিয়ান খান, মুনমুন ধামেচা এবং আরবাজ মার্চেন্টকে গত ২৮ অক্টোবর জামিন দেন বম্বে হাইকোর্ট। বিচারপতি নিতীন সাম্বরের হাত দিয়েই সেই জামিন আদেশ আসে। তার পর দিন অর্থাৎ ২৯ অক্টোবর আদালতের পক্ষ থেকে প্রকাশ করা হয় জামিনের শর্ত। পাঁচ পাতা বিশিষ্ট সেই নির্দেশনামায় জামিনের জন্য বিভিন্ন শর্ত বেধে দেয়া হয়েছিলো। মুনমুন এ শর্তগুলোর ভেতর থেকে দুটি শর্ত শিথিল করার আবেদন জানিয়েছেন। সেগুলো হলো:-

১. প্রতি শুক্রবার বেলা ১১টা থেকে দুপুর ২টার মধ্যে এনসিবির মুম্বাইয়ের দফতরে হাজির হওয়া এবং ২. তদন্তকারী কর্মকর্তাকে না জানিয়ে বৃহন্মুম্বই পৌর এলাকা ছেড়ে বাইরে যাওয়া যাবে না। গেলেও গন্তব্যের সম্পূর্ণ বিবরণ আগে থেকে তদন্ত কর্মকর্তাকে জানিয়ে অনুমতি নিতে হবে।

হাইকোর্টের বিচারপতির কাছে মুনমুন ধামেচা আবেদন জানিয়েছে বলেছেন, মুম্বাইয়ের বাইরে তার বাড়ি। মধ্যপ্রদেশের সাগরের বাসিন্দা তিনি। কর্মসূত্রে প্রায়ই দিল্লিতে থাকতে হয়। এ শর্ত দুটি তাকে মানতে হলে মধ্যপ্রদেশ, মুম্বাই এবং দিল্লির মধ্যে ক্রমাগত ছোটাছুটি করতে হবে। যেহেতু তিনি মধ্যপ্রদেশের বাসিন্দা, তাই সেখানে তিনি কখন কোথায় যাচ্ছেন, তা আগে থেকে বলা সম্ভব নয়। 

হাইকোর্টের কাছে যে দুটি আবেদন করেছেন মুনমুন তা হলো-

১. তাকে মুম্বাইয়ের বদলে দিল্লির এনসিবি দফতরে হাজিরা দেওয়ার অনুমতি দেওয়া হোক।
২. তদন্ত কর্মকর্তাকে গন্তব্যের সম্পূর্ণ বিবরণ জানানোর শর্তটিতে ছাড় দেওয়া হোক।

হাইকোর্টে মুনমুন ধামেচার পক্ষ থেকে এ বক্তব্য পেশ করেছেন তার আইনজীবী আলি কাসিফ খান দেশমুখ। তবে এ প্রসঙ্গে হাইকোর্ট এখনও কোনো আদেশ দেয়নি।

উল্লেখ্য, মুম্বাই টু গোয়াগামী প্রমোদতরীর পার্টি থেকে শাহরুখ পুত্র আরিয়ান খানের সঙ্গেই গ্রেফতার হন মুনমুন ধামেচা। এনসিবির সেদিন রাতের অভিযানে মুনমুনের অন্তর্বাস ও স্যানিটারি ন্যাপকিন প্যাডের ভেতরেও নিষিদ্ধ মাদক পাওয়া যায়। এছাড়াও তাকে নিয়ে রয়েছে ব্যপক বিতর্ক। তারপর থেকেই চারিদিকে প্রশ্ন উঠতে শুরু করে কে এই মুনমুন ধামেচা? 

হাঙ্গামা২৪

সব খবর সবার আগে জানতে যুক্ত হন আমাদের ফেসবুক গ্রুপে
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url