Arshi Khan : সড়ক দুর্ঘটনায় হাসপাতালে ভর্তি আরশি

সড়ক দুর্ঘটনায় হাসপাতালে ভর্তি আরশি
সড়ক দুর্ঘটনায় হাসপাতালে ভর্তি আরশি

সড়ক দুর্ঘটনায় হাসপাতালে ভর্তি আরশি


ভয়ংকর এক সড়ক দুর্ঘটনার কবলে পড়েছেন বিতর্কিত অভিনেত্রী আরশি খান। মারাত্মক আহত অবস্থায় দিল্লির একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, ‘বিগবস’ খ্যাত আলোচিতো অভিনেত্রী আরশি খান দিল্লির একটি এলাকায় কাজের উদ্দেশ্যে যাচ্ছিলেন। তখন তাকে বহনকারী গাড়িটি মালবিয়া নগরের শিবালিক রোডে চলন্ত অবস্থায় ভয়াবহ দুর্ঘটনার কবলে পড়ে। তখুনি আশেপাশের লোকজন এসে আরশিকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাঙ্গামা ২৪-র পক্ষ থেকে আরশির পরিবারের সঙ্গে যোগাযোগ করলে তারা বিষয়টি নিশ্চিত করে এবং তারা জানায়, এর চেয়ে বিস্তারিত তথ্য তারাও জানেন না।

জনপ্রিয় টেলিভিশন রিয়্যালিটি শো ‘বিগ বস’র একটি সিজনে অংশ নিয়ে আলোচনায় আসেন আরশি। আলোচনা-সমালোচনা-বিতর্কই যেনো এই অভিনেত্রীর আরেক পরিচয়। যেমন ২০১৬ সালে এ আরশি দাবি করেছিলেন— ক্রিকেটার আফ্রিদির সন্তান তার গর্ভে। এরপর বিষয়টি নিয়ে দু দেশেই তোলপাড় শুরু হয়। পরে এর কোনো সত্যতা পাওয়া যায়নি।

সম্প্রতি ‘রাত কী রানি বেগমজান’ নামের আরশির নতুন একটি প্রজেক্ট মুক্তি পেয়েছে। খুব শিগগিরই একটি পাঞ্জাবি মিউজিক ভিডিওতে দেখা যাবে তাকে। এছাড়াও একটি বলিউড সিনেমায় কাজ করছেন এই অভিনেত্রী।

এদিকে ২০২০ সালের অক্টোবরে বাগদান করেছিলেন আরশি। পাত্র হলেন এক আফগান ক্রিকেটার। দুই পরিবারের সম্মিলিত আয়োজনে বিয়ে হওয়ার কথাও ছিল তাদের। তবে, তালেবানরা আফগান দখল করার পর সেই সম্পর্ক ভেঙে যায়। যদিও ওই ক্রিকেটারের নাম প্রকাশ করেননি আরশি। এই খবরে সবার ধারনা, আরশির এই বিয়ের খবরটাও মিথ্যে। তিনি আরোচনায় থাকতেই এসব করছেন। জানা যায়, জন্মসূত্রে আফগানি পাঠান এই অভিনেত্রী। 

হাঙ্গামা ২৪

সব খবর সবার আগে জানতে যুক্ত হন আমাদের ফেসবুক গ্রুপে
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url