Anupam Roy : আবারও চলে গেলো অনুপম রায়ের বউ

অনুপম রায়ের বউ
অনুপম রায়ের বউ

আবারও চলে গেলো অনুপম রায়ের বউ


বর্তমান বাংলা সঙ্গীতের অন্যতম জনপ্রিয় গীতিকার, সঙ্গীতশিল্পী ও সঙ্গীত পরিচালক অনুপম রায়। যার গানের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করেন দুই বাংলার গান পাগল শ্রোতারা। তবে ফের দুঃসংবাদ দিলেন এই গায়ক। 

অনুপম রায়ের ব্যক্তিগত টুইটার হ্যান্ডেলের মাধ্যমেই তিনি জানিয়েছেন, তার স্ত্রীর চলে যাওয়ার কথা। এতে টুইট করে বিবাহ বিচ্ছেদের ঘোষণা দিয়েছেন এই গায়ক। অনুপম রায়ের এটি দ্বিতীয় বিবাহবিচ্ছেদ। এখন থেকে স্ত্রী পিয়া চ্যাটার্জির সঙ্গে দাম্পত্য সম্পর্ক না থাকলেও বন্ধু হিসেবেই তারা একে অন্যের পাশে থাকবেন বলে জানিয়েছেন অনুপম।

দুই বাংলার জনপ্রিয় গায়ক অনুপম রায় জানান, তার দ্বিতীয় স্ত্রী পিয়া চ্যাটার্জির সঙ্গে দীর্ঘ দিনের এই সম্পর্ক ভোলার মতো নয়। কিন্তু ব্যক্তিগত মতামতের অমিল ও চিন্তা ভাবনার দূরত্বের কারণেই তারা আর স্বামী-স্ত্রী হিসেবে থাকতে পারছেন না।

তাদের প্রতিটি পদক্ষেপকে সমর্থন দেওয়ার জন্য পরিবার, বন্ধু এবং শুভাকাঙ্খিদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন অনুপম রায়। সেই সমানুভূতি এবং সমর্থন যাতে ভবিষ্যতেও থাকে, তার জন্য অনুরোধ জানান তিনি। তাদের এই বিচ্ছেদকে সম্মানের চোখে দেখার কথা বলেছেন অনুপম।

তবে তার দ্বিতীয় স্ত্রী পিয়ার তরফ থেকে কোনো বক্তব্য পাওয়া যায়নি। সর্বশেষ ১৪ অক্টোবর সামাজিক মাধ্যমে অনুপমকে নিয়ে পরিবার এবং বন্ধুদের সঙ্গে ‘প্রিয়’ লিখে ছবি পোস্ট করেছিলেন পিয়া চ্যাটার্জি। সেখানে দূর্গাপুজো আমেজেই দেখা গিয়েছিল তাদের দুজনকে।

হাঙ্গামা ২৪

সব খবর সবার আগে জানতে যুক্ত হন আমাদের ফেসবুক গ্রুপে
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url