Anupam Roy : অনুপমের সংসার ভাঙলো পরমব্রত!

অনুপমের সংসার ভাঙলো পরমব্রতর কারণে!
অনুপমের সংসার ভাঙলো পরমব্রতর কারণে!

অনুপমের সংসার ভাঙলো পরমব্রতর কারণে!


দুই বাংলার জনপ্রিয় সংগীতশিল্পী, সুরকার, গিতিকার ও সংগীত পরিচালক অনুপম রায়। ব্যক্তিগত জীবনে প্রথম স্ত্রীর সঙ্গে বিচ্ছেদের পর বিয়ে করেছিলেন পিয়া চক্রবর্তীকে। দীর্ঘ ছয় বছর একসঙ্গে চুটিয়ে সংসার করেছেন তারা। তবে তা আর স্থায়ী হলো না। ভেঙ্গে গেলো তদের এই দীর্ঘ দাম্পত্য জীবন।

সংগীতশিল্পী অনুপম রায় কিংবা তার সাবেক স্ত্রী পিয়া চক্রবর্তীর কাছ থেকে যদিও এই বিচ্ছেদের সুনির্দিষ্ট কোনো কারন জানা যায়নি। তবে, অনুপম তার টইটার একাউন্টে জানিয়েছেন তাদের বনিবনা হচ্ছিল না। অমিল ছিলো মতেরও। এই চিন্তা ভাবনার দূরত্বকে কেন্দ্র করেই তারা বিচ্ছেদ নিয়েছেন। বিচ্ছেদ হলেও তাদের মধ্যে বন্ধুত্বের সম্পর্ক বজায় থাকবে বলেও জানিয়েছেন অনুপম।

তাদের পক্ষ থেকে কোনো সুনির্দিষ্ট ব্যাখ্যা না পাওয়ায় টলিপাড়ায় বাতাসে উড়ছে নতুন গুঞ্জন। শোনা যাচ্ছে, টালিউডের একজন প্রথম সারির নায়কের সঙ্গে গোপন সম্পর্কে জড়িয়েছেন পিয়া। এ গুন্জন নিয়ে বেশি কিছু সংবাদ মাধ্যমও প্রতিবেদন প্রকাশ করেছে। এমনই একটি প্রতিবেদনে জানিয়েছে, ঘূর্ণিঝড় ইয়াসের সময়ে যাদবপুর বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছিল ‘বাংলা সংস্কৃতি মঞ্চ’ নামের একটি সংগঠন। এই সংগঠনের পক্ষে একযোগে কাজ করেছেন অনুপম, পরমব্রত চ্যাটার্জি, কৌশিক সেন, ঋতব্রত মুখার্জি, ঋদ্ধি সেন, সুরঙ্গনা ব্যানার্জিসহ অসংখ্য তারকা। তারা সবাই মিলে গঠন করেছিলেন ‘সিটিজেন্স রেসপন্স’ নামের একটি স্বেচ্ছাসেবী সংস্থা। আর এতে অনুপমের স্ত্রী পিয়া চক্রবর্তীও যোগ দিয়েছিলেন।

গেলো জুন মাসের ২৭ তারিখ ছিলো জনপ্রিয় অভিনেতা পরমব্রতর জন্মদিন। সেদিন সামাজিক মাধ্যমে পোস্ট করে শুভেচ্ছা জানিয়েছিলেন পিয়া। পরমব্রতর সঙ্গে একটি ছবি পোস্ট করে তিনি সেখানে লিখেছিলেন, ‘‘শুভ জন্মদিন। আমরা আরো অনেক স্মৃতি তৈরি করব।’’ এর এক মাস বাদেই অর্থাৎ আগস্টের ১৬ তারিখ পিয়া চক্রবর্তীর জন্মদিন। সে দিন পরমব্রতও ফিরিয়ে দিয়েছেন পিয়ার দেয়া সেই শুভেচ্ছা। অভিনেতা তার ব্যক্তিগত ইনস্টাগ্রাম হ্যান্ডেলে পিয়ার সঙ্গে তোলা একটি ছবি পোস্ট করেছিলেন। পরমব্রত সেই ছবির ক্যাপশনে লিখেছিলেন, ‘‘শুভ জন্মদিন বন্ধু। কমরেড, ভরসার মানুষ। চলো, অনেক সুন্দর সুন্দর স্মৃতি তৈরি করি। ঠিক যেমনটা তুমি চেয়েছিলে।’’

সংবাদমাধ্যমটি একটি সূত্রের বরাত দিয়ে জানায়— ‘আদিবাসীদের স্বার্থ রক্ষার জন্য ডেউচা পাচামি খনি প্রকল্পে ৯ সদস্যের এক কমিটি গঠন করা হয়েছে। এ কমিটির প্রধান দায়িত্বে রয়েছেন পরমব্রত চ্যাটার্জি। সম্প্রতি সে প্রকল্পে যোগ দিয়েছেন পিয়া চক্রবর্তীও।’

এসব ঘটনা বিশ্লেষন করেই টালিপাড়ার লোকেরা প্রশ্ন তুলছেন, এগুলোই কী অনুপমের সঙ্গে বিচ্ছেদের কারন? অনেকে নিতীপুলিশের ভূমিকায় গিয়ে ধিক্কার দিচ্ছেন পরমব্রত ও পিয়াকে।

হাঙ্গামা ২৪

সব খবর সবার আগে জানতে যুক্ত হন আমাদের ফেসবুক গ্রুপে
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url