Ameesha Patel : গ্রেপ্তার হচ্ছেন আমিশা প্যাটেল

গ্রেপ্তার হচ্ছেন আমিশা প্যাটেল
গ্রেপ্তার হচ্ছেন আমিশা প্যাটেল 

গ্রেপ্তার হচ্ছেন আমিশা প্যাটেল 


বলিউড হট কুইন খ্যাত অভিনেত্রী আমিশা প্যাটেল। অভিনয় শৈলিতে যেমন প্রশংসা কুড়িয়েছেন তেমনি বহুবার বিভিন্ন কারনে হয়েছেন সমালোচিত। খোলামেলা পোশাক, সোজাসাপ্টা কথা, ব্যক্তিগত জীবন নিয়ে বারবারই হয়েছেন বিতর্কিত। বিশেষ করে যে কোনো অনুষ্ঠান বা সামাজিক মাধ্যমে সুডৌল বক্ষযুগল উপস্থাপন করে ভক্তদের হৃদয়ে যেমনি উষ্ণতা জাগিয়েছেন তেমনি নিতীপুলিশের কটাক্ষেরও শিকার হয়েছেন।

এর আগে আড়াই কোটি রুপি জালিয়াতির অভিযোগ উঠেছিলো আমিশা প্যাটেলের বিরুদ্ধে। এবারো অভিযোগ উঠলো জালিয়াতির। তিনি নাকি ইউটিএফ টেলিফিল্মস প্রাইভেট লিমিটেড নামক একটি সংস্থার কাছ থেকে সিনেমা নির্মাণের জন্য ৩২ দশমিক ২৫ লাখ টাকা ধার করেছেন। সিকিউরিটি স্বরুপ সেই সংস্থাকে দুটি চেক দিয়েছিলেন অভিনেত্রী। কিন্তু ব্যাংকগুলো থেকে জানানো হয়েছে যে, ‘দুটি চেকই বাউন্স করেছে অর্থাৎ অচল চেক’।

এমন জালিয়াতির কবলে পরে সংস্থাটি আদালতের দ্বারস্থ হয়েছেন। এতে আদালত সারা দিয়ে বলিউড অভিনেত্রী আমিশা প্যাটেলের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি হয়েছে। মধ্যপ্রদেশের ভুপাল জেলা ও দায়রা আদালত সোমবার (২৯ নভেম্বর) ৩২ দশমিক ২৫ লাখ রুপির চেক বাউন্সের মামলায় এই পরোয়ানা জারি করে।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, সংস্থাটির পক্ষের আইনজীবী জানিয়েছেন, আমিশা প্যাটেল ও তার সংস্থার বিরুদ্ধে চেক জালিয়াতির মামলা করেছে সংস্থাটি। আগামী ৪ ডিসেম্বর এই মামলার শুনানি অনুষ্ঠিত হবে। সেদিন আদালতের পক্ষ থেকে অভিনেত্রীকে উপস্থিত থাকতে বলা হয়েছে।

এর আগেও একবার চেক জালিয়াতির মামলায় পড়েছিলেন আমিশা। ২০১৯ সালের সেই ঘটনায় ঝাড়খন্ডের এক আদালত তার বিরুদ্ধে প্রতারণার অভিযোগে গ্রেফতারি পরোয়ানা জারি করেছিল।

উল্লেখ্য, শিগ্রই আমিশাকে দেখা যাবে ‘মিস্ট্রি অফ ট্যাটু’ নামের থ্রিলার ঘরানার একটি সিনেমায়। এতে তার সাথে আরও অভিনয় করেছেন অর্জুন রামপাল ও ডেইজি শাহ।

হাঙ্গামা ২৪

সব খবর সবার আগে জানতে যুক্ত হন আমাদের ফেসবুক গ্রুপে
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url