শিক্ষকের লালসার শিকার অভিনেত্রী!

শিক্ষকের লালসার শিকার অভিনেত্রী
শিক্ষকের  লালসার শিকার অভিনেত্রী

শিক্ষকের লালসার শিকার অভিনেত্রী!


দেবলীনা ভট্টাচার্য ভারতীয় হিন্দি সিরিয়ালের জনপ্রিয় মুখ। অভিনয় দক্ষতায় ইতোমধ্যেই জয় করেছেন দর্শকদের হৃদয়। প্রশংসিত হয়েছে তার বেশ কিছু ধারাবাহিক। ‘সাথ নিভানা সাথিয়া’ ধারাবাহিকটি এর মধ্যে অন্যতম। এতে গোপী বহুর চরিত্রে অভিনয় করে তারকা খ্যাতি অর্যন করেছেন দেবলীনা।

‘সাথ নিভানা সাথিয়া’র কল্যাণে তাকে আদর্শ পুত্রবধূ হিসেবেই চেনেন অনেকে। সিরিয়ালটির  প্রথম সিজনেন সফলতার কারনে দ্বিতীয় সিজনেও রাখা হয়েছে দেবলীনাকে। এছাড়া বহুল আলোচিত টিভি রিয়্যালিটি শো ‘বিগ বস’র চলমান সিজনেও পারফর্ম করে ট্রেন্ডিংয়ে রয়েছেন এই প্রতিভাধর অভিনেত্রী।

নম্র-ভদ্র, হাশি-খুশি দেবলীনা ছোটবেলায় মুখোমুখি হয়েছেন এক ভয়ঙ্কর অভিজ্ঞতার। সম্প্রতি সে কথাই জানিয়েছেন তিনি। দেবলীনা জানান, বাল্যকালে তার গনিতের শিক্ষকের লালসার শিকার হয়েছেন দেবলিনা। সেই শিক্ষক প্রতিনিয়তই জোড়পূর্বক ব্যক্তিগত অঙ্গে খারাপভাবে স্পর্শ করতো। সেই সময় পুলিশের সরনাপন্নও হতে চেয়েছিলেন তিনি। কিন্তু তাতে বাধা হয়ে দাড়ান তার বাবা-মা।

‘ফ্লিপকার্ট লেডিজ ভার্সেস জেন্টলম্যান সিজন ২’ শিরোনামের একটু অনুষ্ঠানে হাজির হয়ে এমন তথ্য জানান এই অভিনেত্রী। সে অনুষ্ঠানের মঞ্চে দেবলীনা আরো জানান, সেই গনিত শিক্ষক খুবই ভালো মানের শিক্ষক ছিলেন। তাই সবাই তার কাছে পড়তে যেতো। সব ভালো ছাত্রছাত্রীসহ দেবলীনার দুজন কাছের বন্ধুও সেই শিক্ষকের কাছে টিউশন নিতে যায়। কিন্তু মাত্র এক সপ্তাহ পর থেকেই ওরা পড়তে যাওয়া বন্ধ করে দেয়। এরপর দেবলীনা ঐ ব্যাচে একাই পড়তে যেতো। আর সেই সুযোগে গণিত শিক্ষক তাকে শারিরিক নির্যাতন করেন।

দেবলীনাও দমে যাবার পাত্রী নন। বাড়ি ফিরে তার মাকে পুরোটা খুলে বলেন। এমনকি হেনস্তার শিকার অন্যান্য বান্ধবীদেরকে সাথে নিয়ে  ঐ শিক্ষকের বউয়ের কাছেও অভিযোগ করেন।

দেবলিনা হাঙ্গামা২৪-কে এ প্রসঙ্গে বলেন, “আমি সত্যিই চেয়েছিলাম স্যারের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নিতে। কিন্তু সমাজের ভয়ে বাবা-মা কাউকে জানাতে রাজি হয়নি।” বাবা-মায়ের প্রতি আক্ষেপ প্রকাশ করে এই অভিনেত্রী বলেন, “বাবা-মায়ের ভূমিকা লজ্জাজনক ছিলো। প্রত্যেক বাবা-মার উচিত ছেলেমেয়েরা এই ধরণের অভিযোগ জানালে তাদের পাশে থাকা এবং আইনি ব্যবস্থা নেওয়া। প্রত্যেক বাবা-মাকে অনুরোধ জানাচ্ছি দয়া করে সমাজের ভয়ে আপনারা পিছিয়ে থাকবেন না। কঠিন ব্যবস্থা নেবেন।”

হাঙ্গামা ২৪

সব খবর সবার আগে জানতে যুক্ত হন আমাদের ফেসবুক গ্রুপে
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url