Subhashree Ganguly : রাজকে ‘ফিরিয়ে নিতে’ বললেন শুভশ্রী! হঠাৎ কি হলো?

Subhashree Ganguly: মালদ্বীপ ভাইরাল 'হট মাম্মা' শুভশ্রী
Subhashree Ganguly: মালদ্বীপ ভাইরাল 'হট মাম্মা' শুভশ্রী



রাজকে ‘ফিরিয়ে নিতে’ বললেন শুভশ্রী! হঠাৎ কি হলো?


গত সপ্তাহেই ছেলে ইউভান এবং বর রাজ চক্রবর্তীর সঙ্গে অপার সৌন্দর্য্যর ভূমি মালদ্বীপ উড়ে গিয়েছিলেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। নির্জন দ্বীপে একান্তে সময় কাটাতে দেখা গিয়েছিল এই টলি তারকা জুটিকে। মালদ্বীপে ছুটি ফুরালেও এখনও যেন ছুটির ঘোর কাটেনি নায়িকার। তাই রাজের কাছে আবারো আবদার করে বসলেন শুভশ্রী। 

সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি নতুন ভিডিও পোস্ট করেছেন টালিগঞ্জের প্রথম সারির এই নায়িকা। ভিডিওতে দেখা যায় বালির ওপর বসে আঙ্গুল দিয়ে আঁকিবুকি কাটছেন তিনি। আবার কখনও পরিচালক স্বামীর সঙ্গে সৈকত সংলগ্ন শহরে রোম্যান্টিক মুডে ঘুরে বেড়াচ্ছেন শুভশ্রী। কখনও রাজের কাঁধে মাথা রেখে সূর্যাস্ত দেখছেন তিনি। আবার কখনও নীল সমুদ্রে পা ভিজিয়ে হাঁটছেন বালির চরে। ভিডিও ক্যাপশনে রাজের কাছে শুভশ্রী আবদার করে লিখেছেন, ‘আমায় আবার ফিরিয়ে নিয়ে চলো..’।

অভিনেত্রীর এই মন ভালো করা ভিডিও ইতোমধ্যে ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। মালদ্বীপ থেকে ফিরে এলেও ভ্যাকেশন মুড থেকে যেন বেরই হতে পারছেন এই তারকা দম্পতি। সামাজিক মাধ্যমে স্ত্রী ও ছেলের একটা সুন্দর মূহুর্ত শেয়ার করতে দেখা গেছে পরিচালক-বিধায়ক রাজ চক্রবর্তীকেও। মালদ্বীপের সি ফেসিং বিচ রিসর্টে বসে, ইউভানকে কোলে নিয়ে আপন খেয়ালে নাচছেন শুভশ্রী। সেই ভিডিওই শেয়ার করেছেন রাজ।

ছেলে ইউভানের প্রথম জন্মদিনের পরই মালদ্বীপে গিয়েছিলেন রাজ-শুভশ্রী। সেখান থেকে অজস্র ছবি আর ভিডিও নিজেদের সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন তারা।

হাঙ্গামা ২৪

সব খবর সবার আগে জানতে ভিজিট করুন https://bnbd24.com/
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url