Nikhil Jain : আরেক নায়িকার সঙ্গে ঘনিষ্ঠ নুসরাতের সাবেক স্বামী!

রাইমা সেনের সঙ্গে ঘনিষ্ট নুসরাতের নিখিল
রাইমা সেনের সঙ্গে ঘনিষ্ট নুসরাতের নিখিল

টালিগঞ্জের জনপ্রিয় অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহানকে ভুলে নতুন জীবনের পথে পা বাড়াচ্ছেন ব্যবসায়ী নিখিল জৈন। কলকাতার এ ব্যবসায়ী সম্প্রতি মডেলিংয়েও নাম লিখিয়েছেন। নিজের পোশাক কোম্পানির জন্য ক্যামেরার সামনে দারিয়েছেন তিনি।

নুসরাতের সাবেক স্বামী নিখিল জৈন মূলত একজন পোশাক ব্যবসায়ী। এর আগে তার কোম্পানীর পোশাকে মডেল হতে দেখা গেছে টালিউডের কিউট কুইন শ্রাবন্তী চ্যাটার্জিকে। সে সময় এ নায়িকা জানিয়েছিলেন নিখিল তার খুবই ভালো বন্ধু। এবার নিখিলের পছন্দ করা পোশাকে সাজলেন আরেক অভিনেত্রী রাইমা সেন। তার সঙ্গে নিখিল জৈনও ম্যাচিং করা পোশাকে হয়েছেন ফ্রেমবন্দি। নিখিলের কোম্পানি ‘রঙ্গোলি’-র পোশাকেই হাজির হয়েছেন তারা। পোশাকের রঙ আর বন্ধুত্বের জৌলুসে মেতে উঠেতে দেখা গেছে রাইমা ও নিখিলকে।

কাঁধখোলা ব্লাউজে রাইমার উষ্ণ লুকে যেন মুগ্ধ নুসরাতের এই সাবেক পতি! নিখিলের সঙ্গে সম্পর্ক প্রসঙ্গে জানতে চাইলে রাইমাও শ্রাবন্তির মতো বন্ধু বলেই পরিচয় দেন। এটা কি শুধুই বন্ধুত্ব? এ প্রশ্নের উত্তরে রাইমা বলেন, “যা নয় তাই লেখা হচ্ছে আমাকে নিয়ে। এসবে আমার কিছু যায় আসে না। তবে এইসব মিথ্যা গল্প খুব খারাপ লাগে, ভীষণ রেগে যাই।”

অন্যদিকে নিখিল বলেছেন, “নুসরাতের থেকে আলাদা হওয়ার পরে আমার সম্পর্কে যা গল্প শুনেছি, তা নিয়ে কিছু বলার ভাষা নেই। মানুষ যে কত নিচে নামতে পারে তারই প্রমাণ পাচ্ছি।”

আর একটু কাছে আসা। রাইমা বসলেন। নিখিল তাঁর কাধে হাত রাখলেন
নুসরাতকে ভুলে নতুন জীবনে পা বাড়াচ্ছেন নিখিল 


২০১৯ সালের ১৯ জুন কাপড় ব্যবসায়ী নিখিল জৈনের সঙ্গে তুরস্কে বিয়ের আয়োজন সারেন টালিউডের জনপ্রিয় নায়িকা ও সাংসদ নুসরাত জাহান। এরপর নিখিলের সঙ্গে মিলে ‘ইউভ’ নামের পোশাকের কালেকশন লঞ্চ করেছিলেন এই অভিনেত্রী।

২০২০ সালের পূজার পর থেকেই নিখিল-নুসরাতের সম্পর্কের ভাঙনের গুঞ্জন শোনা যায়। শেষ পর্যন্ত বিষয়টি আদালত পর্যন্ত গড়ায়। নুসরাতের থেকে বিচ্ছেদ চেয়ে আদালতের দ্বারস্থ হয়েছেন নিখিল। সে মামলা এখনো চলমান রয়েছে।

এদিকে নুসরাত জানান, তার ও নিখিলের কোনো ম্যারেজ রেজিস্ট্রেশনই হয়নি। ফলে আইন মতে তাদের বিয়েই হয়নি। নিখিলের সঙ্গে তিনি সহবাস অর্থাৎ ‘লিভ-ইন’ সম্পর্কে ছিলেন। সম্প্রতি নুসরাত জাহান মা হয়েছেন। নিখিল আগেই জানিয়েছিলেন, তিনি নুসরাতের সন্তানের জন্মদাতা নন। এরপর থেকেই নুসরাতের সন্তানের পিতা হিসেবে অভিনেতা যশ দাশগুপ্তর নাম শোনা যায়। যদিও পরবর্তীতে নুসরাতের সন্তানের বাবার পরিচয় স্পষ্ট হয়। আপাতত চুটিয়ে মাতৃত্ব উপভোগ করছেন নুসরাত জাহান।

হাঙ্গামা ২৪

সব খবর সবার আগে জানতে ভিজিট করুন https://bnbd24.com/
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url