Nora Fatehi : প্রশাসনের ঘরে ৯ ঘণ্টা জেরার মুখে

Nora Fatehi - নোরা ফাতেহি
Nora Fatehi - নোরা ফাতেহি


Nora Fatehi : প্রশাসনের ঘরে ৯ ঘণ্টা জেরার মুখে


অবৈধভাবে অর্থ পাচার মামলায় জিজ্ঞাসাবাদের জন্য গতকাল বৃহস্পতিবার (১৪ অক্টোবর) বলিউডের জনপ্রিয় অভিনেত্রী নোরা ফাতেহিকে ডেকেছিল ভারতের আইনপ্রয়োগকারী সংস্থা এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। এসময় বিষয়টি নিয়ে একটানা ৯ ঘন্টা জিজ্ঞাসাবাদ করা হয় তাকে। তবে এই প্রতারণার সাথে নোরার কোনরকম সম্পৃক্ততা পাওয়া যায়নি বলে জানিয়েছে ইডি কর্মকর্তারা।

মূলত ২০০ কোটি রুপি অবৈধভাবে পাচারের এই মামলায় মূল অভিযুক্ত সুখেশ চন্দ্রশেখর নামক এক ব্যক্তি। এ মামলার অন্যতম গুরুত্বপূর্ণ সাক্ষী বলিউডের আরেক অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ। এর আগেও এই একই বিষয় নিয়ে তাকে জেরার মুখে পড়তে হয়েছিল। সেই সূত্র ধরেই ইডি কার্যালয়ে ডাকা হয়েছিল নোরাকে।
Nora Fatehi - নোরা ফাতেহি
Nora Fatehi - নোরা ফাতেহি


যদিও এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)র জিজ্ঞাসাবাদে প্রতারণার সঙ্গে সম্পৃক্ততা পাওয়া যায়নি জ্যাকুলিন কিংবা নোরার। ইডি এক লিখিত বিবৃতিতে দাবী করেছে, নোরা এবং জ্যাকুলিন দুইজনই অই মামলায় প্রতারণার শিকার।

শুক্রবার (১৫ অক্টোবর) একটি বিবৃতির মাধ্যমে নোরা ফাতেহির পক্ষ থেকে তার মূখপাত্র জানায়, নোরা ফাতেহি কোন অর্থপাচারের সাথে যুক্ত ছিলেন না। বিষয়টি নিয়ে ইডি যেন আরও গুরুত্ব সহকারে তদন্ত করেন সে ব্যাপারে অনুরোধ জানানো হয়েছে।

Nora Fatehi - নোরা ফাতেহি
Nora Fatehi - নোরা ফাতেহি


এছাড়াও বলিউডের সহকর্মী বন্ধুদের কাছে নোরার হয়ে তার মূখপাত্র অনুরোধ করেছেন যে, কোনো আনুষ্ঠানিক তথ্য প্রকাশের আগে কারও নাম নিয়ে অপবাদ কিংবা বিবৃতি দেওয়া থেকে বিরত থাকতে।

উল্লেখ্য, নোরা ফাতেহি একজন কানাডিয়ান মডেল ও অভিনেত্রী। ‘বিগ বস’-এর ঘরেও তাকে দেখা গিয়েছিল। একাধিক বলিউড সিনেমায় আইটেম ডান্স করেছেন তিনি। ‘স্ট্রিট ডান্সার থ্রিডি’, ‘বাটলা হাউস’এর মতো সিনেমায় অভিনয় করে সবার নজর কেড়েছেন এই তারকা।

হাঙ্গামা২৪


সব খবর সবার আগে জানতে ভিজিট করুন https://bnbd24.com/
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url