Mission Extreme : কি রহস্য আছে মিশন এক্সট্রিমে?

কি রহস্য আছে মিশন এক্সট্রিমে?
কি রহস্য আছে মিশন এক্সট্রিমে?

কি রহস্য আছে মিশন এক্সট্রিমে?

বহুল প্রতীক্ষিত পুলিশ অ্যাকশন থ্রিলার ‘মিশন এক্সট্রিম’র মুক্তির ঘণ্টা বেজে গেছে। সিনেমাটির কর্তৃপক্ষের ঘোষণা অনুযায়ী আগামী ৩ ডিসেম্বর একযোগে দেশ ও দেশের বাইরে সিনেমাটির প্রথম পর্ব মুক্তি পেতে যাচ্ছে। এরই মধ্যে ব্যাপক আয়োজনে শুরু হয়েছে এর প্রচারণা।

ইতোমধ্যে প্রকাশ পেয়েছে সিনেমাটির কাঙ্ক্ষিত ট্রেলার। ধুন্ধুমার অ্যাকশন ও রহস্যঘেরা আবহে শ্বাসরুদ্ধকর ট্রেলার নিয়ে হাজির হয়েছেন ঢালিউডের ড্যাশিং স্টার আরিফিন শুভ, জান্নাতুল ফেরদৌস ঐশী, তাসকিন রহমান ও সাদিয়া নাবিলারা।

রোববার (২৪ অক্টোবর) রাতে ‘মিশন এক্সট্রিম’র প্রথম পর্বের ট্রেলার মুক্তি উপলক্ষে রাজধানীর তেজগাঁওয়ের এনটিভি স্টুডিওতে এক বর্ণাঢ্য অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে সিনেমাটির পরিচালকদ্বয়সহ উপস্থিত ছিলেন শিল্পী ও কলাকুশলীরা। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পুলিশের স্পেশাল ব্রাঞ্চের অতিরিক্ত আইজিপি মো. মনিরুল ইসলাম।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের যুগ্ম পুলিশ কমিশনার (ডিবি-দক্ষিণ) মো. মাহবুব আলমের সভাপতিত্বে এই আয়োজনের বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী অভিনেতা তারিক আনাম খান, পরিচালক সমিতির সভাপতি সোহানুর রহমান সোহান ও মাইম মাল্টিমিডিয়ার এক্সিকিউটিভ প্রডিউসার আহমেদ শাওন। আরও ছিলেন সিনেমার দুই পরিচালক সানী সানোয়ার ও ফয়সাল আহমেদ, অভিনেতা আরিফিন শুভ, সুমিত সেনগুপ্ত, অভিনেত্রী জান্নাতুল ফেরদৌস ঐশীসহ অনেকে।

অনুষ্ঠানে ‘মিশন এক্সট্রিম’র অন্যতম পরিচালক, প্রযোজক এবং লেখক সানী সানোয়ার বলেন, ‘সিনেমার গল্পে আমার পেশাগত বাস্তব জীবনে দেখা কিছু জটিল পরিস্থিতি তুলে ধরেছি, আর ট্রেলারে তার কিছুটা ইঙ্গিত দিয়েছি মাত্র! সিনেমায় থ্রিল, অ্যাকশন আর সাসপেন্সের পরিমাণ একটু বেশি থাকবে এবারের কিস্তিতে।’

আরিফিন শুভ বলেন, ‘সিনেমাটি করা আমার জন্য খুব চ্যালেঞ্জিং ছিল। স্বপ্নের বাইরে গিয়ে আমাকে কাজ করতে হয়েছে। যেটা আপনারা আমার ট্রান্সফরমেশন ভিডিওতেও দেখেছেন।’

ঐশী বলেন, ‘মিশন এক্সট্রিম’ আমার প্রথম সিনেমা। সামনে সিনেমা মুক্তি, কিছুটা ভয় কাজ করছে। তবে আশা করবো আপনারা ট্রেলার উপভোগ করেছেন এবং প্রেক্ষাগৃহে গিয়ে সিনেমাটি দেখবেন। এছাড়া সকল অতিথি ‘মিশন এক্সট্রিম’র সাফল্য কামনা করেন।

‘মিশন এক্সট্রিম’র ২ মিনিট ৪৭ সেকেন্ডের ট্রেলারটি প্রকাশ করে টাকা ও গোপন কোডের রহস্য ভেদ করতে চ্যালেঞ্জ ছুঁড়ে দেওয়া হয়েছে দর্শকদের দিকে! অনেকে অবশ্য ট্রেলার দেখে গল্প নিয়ে নানা রকম অনুমান করে পোস্টও করছেন সামাজিক মাধ্যমে। চলছে নানা বিশ্লেষণ।

কপ ক্রিয়েশনের ব্যানারে নির্মিত সিনেমাটির অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন- রাইসুল ইসলাম আসাদ, ফজলুর রহমান বাবু, শতাব্দী ওয়াদুদ, মাজনুন মিজান, ইরেশ জাকের, মনোজ প্রামাণিক, আরেফ সৈয়দ, সুদীপ বিশ্বাস দীপ, রাশেদ মামুন অপু, এহসানুল রহমান, দীপু ইমাম প্রমুখ।

কুল নিবেদিত ‘মিশন এক্সট্রিম’ পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিট তথা ঢাকা মেট্রোপলিটন পুলিশের ‘সিটিটিসি’র কিছু শ্বাসরুদ্ধকর অভিযান থেকে অনুপ্রাণিত হয়ে নির্মিত। গল্প ও চিত্রনাট্য লিখেছেন পুলিশ সুপার সানী সানোয়ার নিজেই। সহযোগী প্রযোজক মাইম মাল্টিমিডিয়া ও ঢাকা ডিটেকটিভ ক্লাব। এর আগে পর পর দুই বছর দুই ঈদে সিনেমাটি মুক্তির ঘোষণা দেওয়া হলেও করোনার কারণে তা পিছিয়ে যায়।

হাঙ্গামা ২৪

সব খবর সবার আগে জানতে ভিজিট করুন https://bnbd24.com/
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url