ভূতের সঙ্গে গায়িকার প্রেম!

ব্রিটিশ গায়িকা ব্রোকার্দে
ব্রিটিশ গায়িকা ব্রোকার্দে

জনপ্রিয় গায়িকা প্রেম করছেন ভূতের সঙ্গে!

 
ভূত বিষয়টার সঙ্গে সবাইই কম বেশি পরিচিত। ভূত শব্দটাইতো একটা ভয় ভয় ব্যপার। যার নাম শুনলে ছেলে বুড়ো সবাই পালাতে ব্যস্ত। সেই ভূতের সঙ্গেই কিনা প্রেম? খবরটা আজগুবি মনে হলেও এটাই সত্য। যা কিনা ভুতের প্রেমিকা স্বয়ং নিজ মুখেই স্বিকার করেছেন। 

ব্রোকার্দে পেশায় একজন সংগীতশিল্পী হলেও বর্তমানে আলোচনায় আছেন তার প্রেম নিয়ে। তিনি সম্পর্কে জরিয়েছেন এক অশরিরী আত্মার সঙ্গে। ব্রিটিশ এই গায়িকা এক সাক্ষাৎকারে জানিয়েছেন যে, ভূতের সাথে প্রেম কথা প্রকাশ্যে আনায় নাকি তার অশরীরী প্রেমিক তার উপর বেজায় চটেছেন। ব্রোকার্দে তার সেই ভূত প্রেমিকের নামও প্রকাশ করেছেন সাক্ষাৎকারে।

ব্রিটিশ গায়িকা ব্রোকার্দে হাঙ্গামা২৪-র ব্রিটিশ প্রতিনিধিকে বলেন, আমার প্রেমিকের নাম ‘এডোয়ার্ডো’। তার আর আমার প্রেমের কথা জনসম্মুখে আসায় সে আমার উপর খুব ক্ষেপেছে। আমার সত্যি মনে হচ্ছে আমি ভৌতিক আক্রমনের শিকার হয়েছি। ও খুব রেগে গিয়েছে। এর আগে ওকে আমি অনুভব করতাম গরম একটা বাতাসের মাধ্যমে, আর ও এখন রেগে শীতল বাতাসের মাধ্যমে উপস্থিত হয়।

এই গায়িকা আরও বলেন, ‘‘ও কাল অভিমান করে সন্ধ্যাবেলায় বাথরুমের দরজায় বাষ্প দিয়ে লিখে দিয়েছে ‘আমি চলে যাচ্ছি’। গোটা বাড়ি জুড়েই রাগী এডোয়ার্ডোর ছমছমে উপস্থিতি টের পাচ্ছি। ও আমাকে ভয় দেখাচ্ছে। আমাকে ছেড়ে চলে যেতে চাইছে।’’

ব্রোকার্দো বলেন, ‘‘ও স্পর্শ করলে মনে হয় আমার হাড় পর্যন্ত হীম বরফ হয়ে যাচ্ছে। আমি ওর রাগ টের পাচ্ছি। এমনকী একবার ও আমাকে ধাক্কাও মেরেছে।’’

এডোয়ার্ডোর রাগ কমাতে আপাতত হ্যালোউইনের অপেক্ষায় আছেন ব্রোকার্দো। তার মতে, হ্যালোউইন হল ভূতেদের ভ্যালেন্টাইনস ডে। ওই দিনে এডোয়ার্ডোর জন্য একটি গান লিখে সুর দিয়ে গেয়ে শোনাবেন তিনি। তার অভ্যর্থনায় জ্বালিয়ে রাখবেন মোমবাতি। যদি এতে তার অশরীরী প্রেমিকের রাগ ভাঙ্গে তাতেই খুশি তিনি।

এর আগে এডোয়ার্ডোর সঙ্গে শারিরিক সম্পর্কে লিপ্ত হয়েছিলেন বলেও জানিয়েছিলেন তিনি।

হাঙ্গামা২৪

সব খবর সবার আগে জানতে ভিজিট করুন https://bnbd24.com/
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url