Madhurima Basak : অবশেষে মধুরিমাও বিয়ে করছেন!

Madhurima Basak
Madhurima Basak

অল্প কদিন আগেই টালিউড নায়িকা ঋতাভরী চক্রবর্তী তার বিয়ের খবর জানিয়েছেন। সব কিছু ঠিকঠাক থাকলে আগামী ডিসেম্বরেই তিনি আংটি বদলে লিভ-ইন শুরু করবেন। তার কয়েক মাস বাদে ধুমধাম আয়োজনে বিয়ে করবেন বলেও জানিয়েছেন।


টালিগঞ্জ পাড়ায় যেনো বিয়ের হিড়িক লেগেছে। তার প্রমাণ দিলেন হালের আলোচিতো অভিনেত্রী মধুরিমা বসাক। তিনিও জানালেন তার বিয়ের ইচ্ছের কথা। মধুরিমা বসাক তুমুল জনপ্রিয় বাংলা সিরিয়াল ‘মোহর’ ও ‘শ্রীময়ী’তে অভিনয় করেছেন।এ অভিনেত্রী নিজেই বিয়ের তথ্যটি সংবাদমাধ্যমের কাছে জানিয়েছেন।


কিন্তু কাকে বিয়ে করবেন মধুরিমা? জবাবে তিনি জানান, পাত্রের সঙ্গে তার বেশ কিছু দিনের সম্পর্ক। তিনি মিডিয়ার কেউ নন। তবে তার পরিচয় কোনো এক অজানা ভয়ে এখনই প্রকাশ করতে চান না এ অভিনেত্রী।

Madhurima Basak
Madhurima Basak

এদিকে মধুরিমার বাবা হঠাৎ করেই অসুস্থ হয়ে পড়েছেন। এ কারণে বিয়ের পরিকল্পনা পেছাতে হচ্ছে তাকে। সংবাদমাধ্যমের কাছে মধুরিমা বলেন, ‘আগামী বছরই বিয়ের পরিকল্পনা ছিল। কিন্তু এই মুহূর্তে আমার বাবা খুবই অসুস্থ। তাই এখনই এ সব নিয়ে ভাবছি না।’


ঘনিষ্ঠ সূত্র থেকে জানা যায়, বিয়ের পরও অভিনয় চালিয়ে যাবেন তিনি। খুব শিগগিরই ‘মোহর’ ধারাবাহিকটি শেষ হবে। এরপর নতুন সিরিয়ালে নতুন রুপে দেখা যাবে এ অভিনেত্রীকে।


শ্রেষ্ঠা এবং কিয়া চরিত্রে সাফল্য পাওয়া মধুরিমা এবার আত্মপ্রকাশ করতে যাচ্ছেন সিনেমাতেও। টালিউডের শীর্ষ নির্মাতা সৃজিত মুখার্জির পরিচালনায় ‘এক্স=প্রেম’ সিনেমায় অভিনয় করছেন তিনি। এর মাধ্যমে বড় পর্দাতেও যে তার ব্যস্ততা বাড়তে যাচ্ছে, তা সহজেই অনুমান করা যায়।


হাঙ্গামা বাংলা

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url