Nora Fatehi : শরীরি বিভঙ্গে আগুন ধরালেন (এলবাম)

শরীরি বিভঙ্গে আগুন ধরালেন নোরা
শরীরি বিভঙ্গে আগুন ধরালেন নোরা


শরীরি বিভঙ্গে আগুন ধরালেন নোরা

বলিটাউনের হট সেনসেশন নোরা ফাতেহি আর নোরা ফাতেহি মানেই টানটান উত্তেজনা। শরীরী উষ্ণতায় ভক্তদের হৃদয়ে আগুন ধরাতে সিদ্ধহস্ত তিনি। যে কোনো ফটোশুটের ছবিতেই ঘায়েল করেন ভক্তদের হৃদয়। শরীরী অলঙ্কারে ভরা যৌবন যেন উপচে পড়ছে নোরা ফাতেহির। আর তিনি যখনই কোনো ছবি পোস্ট করেন তখনই তা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় নেটদুনিয়ায়।

শরীরী অলঙ্কারে ভরা যৌবন উপচে পড়ছে নোরা ফাতেহির
শরীরী অলঙ্কারে ভরা যৌবন উপচে পড়ছে নোরা ফাতেহির

এবারও তেমনই খোলামেলা রুপে হাজির হয়েছেন কানাডিয়ান মডেল থেকে বলিউডের হট সেনসেশন হওয়া নোরা ফাতেহি। তার ছবিতে দেখা যায় বুকচেরা পোশাকে স্পষ্ট ফুটে উঠছে বক্ষ দেশের তিল। খোলামেলা বক্ষ-বিভাজিকার ভাঁজেই চোখ আটকে যায় নেটাগরিকদের।

খোলামেলা পোশাকে পুরোপুরি স্পষ্ট বক্ষ বিভাজিকা। শরীরি বিভঙ্গে আবারো নেটদুনিয়ায় ঝড় তুললেন নৃত্যশিল্পী, মডেল, অভিনেত্রী নোরা ফাতেহি। সামাজিক মাধ্যমে রীতিমতো ভাইরাল এই ছবি।

Nora Fatehi : শরীরি বিভঙ্গে আগুন ধরালেন
Nora Fatehi : শরীরি বিভঙ্গে আগুন ধরালেন
  
সাদা কাট-আউট পোশাকে না বলেও যেনো অনেক কিছু বলে গেলেন। বৃহস্পতিবার (২১ অক্টোবর) এমনই উষ্ণ লুকে মুম্বাইয়ের রাস্তায় দাড়িয়ে পাপারাৎজির ফ্রেমবন্দি হলেন নোরা। উপরের অংশে ব্রালেট, নেকলাইন টপ, আর নিচের হাঁটু চেরা মিডি স্কার্ট আর মাঝের যে সোনালি রংয়ের যে রিংটি দিয়ে উপর ও নিচের অংশটি জোড়া রয়েছে তা যেন এক অদৃশ্য বন্ধনের আহবান জানাচ্ছে।  
  
Nora Fatehi - নোরা ফাতেহি
Nora Fatehi - নোরা ফাতেহি

পোশাকের সঙ্গে তাল মিলিয়ে সাদা হিল এবং সোনার কানের দুলে নিজেকে এক অদ্ভুত সুন্দর রুপে সাজিয়েছেন নোরা। পোশাকের সঙ্গে লাগানো সোনালি একটি রিং ও পিঠ খোলা পোশাকের উপর দিয়ে নেমে আসা খোলা চুলে মোহময়ী এক রুপে অবর্তীন হয়েছেন। 

বলিউডের কিম কার্দাশিয়ান Nora Fatehi
বলিউডের কিম কার্দাশিয়ান Nora Fatehi 
  
সাদা এ পোশাকে মডেল, অভিনেত্রীর প্রতিটি শরীরি ভাঁজ যেন আরও নিখুত, আরো স্পষ্ট। নোরার শরীরী বিভঙ্গ দেখে নেটিজেনদের মন্তব্য তিনিই নাকি বলিউডের কিম কার্দাশিয়ান।
  
'চেচে' গানে অঙ্গভঙ্গি নোরার
'চেচে' গানে অঙ্গভঙ্গি নোরার  

নোরা ফাতেহি তার ব্যক্তিগত ইনস্টাগ্রাম একাউন্টে একটি ভিডিও শেয়ার করেছেন। যেখানে তাঁকে তাঁর তানজানিয়ান গায়ক বন্ধু জুচুর সঙ্গে 'চেচে' গানে অঙ্গভঙ্গি করতেও দেখা গেছে।
  
আগুন ধরিয়েছে নোরা ফাতেহি
 আগুন ধরিয়েছে নোরা ফাতেহি

নোরা ফাতেহির এই ছবিগুলোই আগুন ধরিয়েছে সামাজিক মাধ্যমে। কমেন্টের বন্যা বয়ে গেছে তার পোস্টে। একজন লিখেছেন, "নোরাই সেরা" অন্য আরেকজন মন্তব্য করেছেন, "আমার রানি নোরা ফাতেহি অত্যাশ্চর্য সুন্দর।" অপরজন লিখেছেন, "সবাই মরেই যাবে", আরেকজন বলেছেন "আপনি এত কঠোর পরিশ্রম করেছেন। সাদুবাদ আপনাকে।

হাঙ্গামা২৪


সব খবর সবার আগে জানতে ভিজিট করুন https://bnbd24.com/
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url