প্রেমিকার সঙ্গে শ্রাবন্তী পুত্রের আপত্তিকর ভিডিও ভাইরাল

অভিমন্যু ও দামিনি ঘোষ
অভিমন্যু ও দামিনি ঘোষ

কিছু দিন আগে প্রেমিক অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে অবসর যাপনের জন্য টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি মালদ্বীপ গিয়েছিলেন। তাদের সঙ্গে ছিলেন শ্রাবন্তী চ্যাটার্জির পুত্র অভিমন্যু ও তার প্রেমিকা দামিনি ঘোষ। এ নিয়ে রীতিমতো হইচই পড়ে গিয়েছিল টলিপাড়া ও নে দুনিয়ায়।


এবার প্রেমিকা দামিনির সঙ্গে অভিমন্যুর একটি আপত্তিকর ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়, যা এখন নেটদুনিয়ায় রীতিমতো ভাইরাল। এতে দেখা যায়—পাশাপাশি বসে আছেন দামিনি-অভিমন্যু। মোবাইল অ্যাপসের মাধ্যমে মুখে বেশ কটি স্টিকার লাগিয়েছেন তারা। এক পর্যায়ে দামিনির ঠোঁটে ঠোঁট ডুবিয়ে চুমু খেতে দেখা যায় অভিমন্যুকে।


ভিডিওটি নেটদুনিয়ায় ছড়িয়ে পড়ার পর শুরু হয়েছে সমালোচনা। নেটিজেনদের অধিকাংশ কুরুচিপূর্ণ মন্তব্য করেছেন। টেনে এনেছেন অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জিকেও। তার চরিত্র নিয়েও চলছে কাটাছেরা।  

অভিমন্যু দামিনি ঘোষের সঙ্গে দীর্ঘ চার বছর ধরে প্রেম করছেন। চলতি বছরের জানুয়ারিতে ইনস্টাগ্রামে এক পোস্টের মাধ্যমে এসব তথ্য জানিয়েছিলেন তিনি। এ ঘোষণার পর শ্রাবন্তী চ্যাটার্জি ভারতীয় একটি সংবাদমাধ্যমে বলেছিলেন—‘আমি জানি মেয়েটি ঝিনুকের (অভিমন্যু) বান্ধবী। এই বয়সে তো এ রকম হবেই।’


হাঙ্গামা বাংলা

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url