Bigg Boss: অভিনেত্রীর বাথরুমের দরজা ভাঙ্গলেন প্রতিযোগী; ক্ষেপে গেলেন সালমান! (ভিডিও)

সালমান খান ও বিধি পান্ডে
সালমান খান ও বিধি পান্ডে

ভারতীয় টেলিভিশনের একটি জনপ্রিয় রিয়্যালিটি শো ‘বিগ বস’। যা শুধু ভারতে নয়, বাংলাদেশেও বহুল জনপ্রিয় এ শোটি। সম্প্রতি কালারস টিভিতে সম্প্রচারিত শো’টির ১৫তম আসর শুরু হয়েছে। এবারের এই আসরে মজার সব কান্ডের পাশাপাশি অপ্রিতিকর কান্ডও ঘটতে দেখা গেছে। আর এ নিয়েই ক্ষেপেছেন অনুষ্ঠানটির প্রধান বিচারক বলিউড ভাইজান সালমান খান।


গত শুক্রবারের (০৮ অক্টোবর) অনুষ্ঠিত পর্বে দেখা যায়, ‘বিগ বস ১৫’ প্রতিযোগীতায় অংশ নেয়া ভারতীয় টেলিভিশন অভিনেত্রী বিধি পান্ডে বাথরুমে স্নান করছিলেন। আর সে সময় আরেক প্রতিযোগী প্রতীক সেহজপাল সেই বাথরুমের দরজা ভাঙ্গার চেষ্টা করছেন। এমনি তিনি দরজার লক পর্যন্ত ভেঙ্গে ফেলেন। এরপর ‘উইকেন্ড কা বার’ এপিসোডের প্রকাশিত নতুন প্রোমোতে প্রতীকের উপর ক্ষোভ প্রকাশ করতে দেখা গেছে সালমান খানকে। এ প্রোমোতে বেশ রাগী মেজাজেই দেখা যায় ভাইজানকে। 

  


এই প্রোমোতে বিচারক ও আয়োজক সালমানকে প্রতিযোগী প্রতীক সেহজপালের উপর ক্ষেপে উঠতে দেখা যায়। রীতিমতো প্রতীকের উপর চিৎকার করেন তিনি। গত শুক্রবারের পর্বে প্রতীক বাথরুমের তালা ভেঙেছিলেন, যখন অভিনেত্রী বিধি পান্ডে স্নান করছিলেন। এতে বিধি বিরক্তি প্রকাশ করেন প্রতীকের উপর। অন্যান্য প্রতিযোগীরা প্রতীককে তার ভুলটা বোঝানোর চেষ্টা করে, কিন্তু প্রতীক এতে কোন দোষ খুঁজে পাননি এবং ক্ষমা চাইতে অস্বীকার করেন।


প্রকাশিত প্রোমোতে দেখা যায়, প্রতীকের অমন বর্বর আচরনে ক্ষেপে গিয়ে হোস্ট সালমান খান তাঁকে প্রশ্ন করেছেন, ‘তুমি যেই আচরণটা এখানে করেছ, বাইরেও কী সেটা করতে পারবে? যখন কেউ বলে আমার মা-বোন বাথরুমে থাকলেও খেলার জন্য আমি এই একই কাজ করতাম। মানে মা-বোনের উপরে তোমার কাছে খেলা?’ 

বিধি পান্ডে
বিধি পান্ডে

এরপরই রেগে গিয়ে সালমান আরো বলেন, ‘যদি আমার বোন ওখানে থাকত, তাহলে আমি তোমার মা...’। 


যদিও এই প্রোমো দেখে ক্ষেপে উঠেছেন বিগ বসের অনুরাগী ও ভক্তরা। আবার অনেকে বলছেন, সবই টিআরপি-র জন্য করা হচ্ছে। বিগ বস ওটিটি শেষ হওয়ার পর গত সপ্তাহ থেকে শুরু হয়েছে ‘বিগ বস ১৫’।


হাঙ্গামা বাংলা

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url