Aryan-Ananya : আরিয়ানকে যা দিতে চেয়েছিলেন অনন্যা!

আরিয়ানকে চেয়েছিলেন অনন্যা!
আরিয়ানকে দিতে চেয়েছিলেন অনন্যা!

আরিয়ানকে যা দিতে চেয়েছিলেন অনন্যা!


মুম্বাই টু গোয়াগামী প্রমোদতরী থেকে বলিউড বাদশাহ শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খানকে মাদক মামলায় প্রথমে আটক এবং পরে গ্রেফতার করা হয়। সেই মামলায় হঠাৎ করেই বৃহস্পতিবার (২১ অক্টোবর) বলিউড অভিনেতা চাঙ্কি পাণ্ডের কন্যা অভিনেত্রী অনন্যা পাণ্ডেকে তলব করেছে এনসিবি। বাবা চাঙ্কি পাণ্ডেকে সঙ্গে করে এনসিবির দফতরে যান অনন্যা।

জানা যায়, তল্লাশি ও জিজ্ঞাসাবাদ শেষে তারা অনন্যা পাণ্ডের মোবাইল ফোন জব্দ করেন। এছাড়া আরও কিছু জিনিসপত্র নিয়ে যান এনসিবি। শুক্রবার (২২ অক্টোবর) সকাল ১১টায় অনন্যাকে আবারো ডেকে পাঠানো হয় এনসিবির দফতরে।

এদিকে, অনন্যা পাণ্ডে আর আরিয়ান খানের হোয়াটসঅ্যাপ চ্যাট নিয়ে তদন্ত শুরু করেছে এনসিবি বা নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। যেখানে তারা নিষিদ্ধ মাদক (গাঁজা) নিয়ে কথা বলেছিলেন। সম্প্রতি, ভারতের সংবাদ মাধ্যম ইন্ডিয়া টুডের প্রকাশিত এক প্রতিবেদনে এমনটাই দাবি করা হয়েছে।

এনসিবি’র বরাত দিয়ে ইন্ডিয়া টুডে জানায়, আরিয়ান ও অনন্যার চ্যাটে এক জায়গায় দেখা যায় দু’জনে গাঁজা নিয়ে কথা বলছেন। তারপর অনন্যার কাছে আরিয়ান জানতে চান, সে গাঁজা যোগাড় করে দিতে পারবে কি না! যার উত্তরে অনন্যা জানায়, ‘হ্যাঁ আমি যোগাড় করে দেব’।

এই চ্যাট এনসিবি কর্মকর্তারা অনন্যাকে দেখালে অভিনেত্রী বলেন, “আমি মজা করছিলাম।” বুধবারই আদালতকে এনসিবি জানিয়েছিল এক উঠতি নায়িকার সঙ্গে হোয়াটসঅ্যাপে মাদক নিয়ে কথা বলতেন আরিয়ান। তার পরের দিনই অর্থাৎ বৃহস্পতিবার তল্লাশি চালানো হয় অনন্যার বাড়িতে। জেরার জন্য এনসিবি দফতরে হাজির হওয়ার সমনও ধরানো হয়।

উল্লেখ্য, আরিয়ানের বোন, শাহরুখ-কন্যা সুহানার কাছের বন্ধু অনন্যা। তাই মান্নতেও যাতায়াত আছে অনন্যার। ইতিমধ্যেই তার ল্যাপটপ ও ফোন বাজেয়াপ্ত করেছে এনসিবি।

হাঙ্গামা ২৪


সব খবর সবার আগে জানতে ভিজিট করুন https://bnbd24.com/
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url