নায়িকা সংকটে জায়েদ খান!

শ্রাবন্তী ও জায়েদ খান
শ্রাবন্তী ও জায়েদ খান 

শাপলা মিডিয়া ইন্টারন্যাশনাল এর প্রয়োজনায় নির্মিত হতে যাচ্ছে ‘জখম’ নামের একটি চলচিত্র। সম্প্রতি এই ছবি থেকে ব্যক্তিগত কারণ দেখিয়ে সরে গেছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। এমন প্রসঙ্গের চেয়ে এখন গুরুত্বপূর্ণ হয়ে উঠেছে যে অপু বিশ্বাসের পরিবর্তে এই চলচ্চিত্রে অভিনয় করবেন কলকাতার নায়িকা শ্রাবন্তী। এই সংবাদের ভিত্তিতে যখন দুই বাংলার বিনোদন মাধ্যম উত্তাল, ঠিক এর মধ্যেই ঘনিষ্ঠ সূত্র থেকে খবর এলো এখনও নায়িকা শ্রাবন্তীর ব্যাপারে চূড়ান্ত কোনও চুক্তিই হয়নি।


বাংলাদেশি কয়েকটি গণমাধ্যমে শ্রাবন্তীর ম্যানেজার এমন কথাই জানিয়েছেন। কিন্তু কলকাতার নায়িকা শ্রাবন্তীকে চুক্তি বদ্ধ করা হয়েছে বলে দেশের গণমাধ্যমে জানিয়েছেন ছবিটির প্রযোজক সেলিম খান ও পরিচালক অপূর্ব রানা।


এদিকে এ ছবির নায়কের ভূমিকায় ছিলেন চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান। এখন তিনি নিজেও জানেন না যে তার বিপরীতে কোন নায়িকা এই চলচ্চিত্রে অভিনয় করছেন! এই দোটানার মধ্যেই তার বিপরীতে শ্রাবন্তী অভিনয় করবেন বলে জানানো হয়। কিন্তু এখন গুঞ্জন চলছে আদৌ কি শ্রাবন্তী নায়িকা হবেন জায়েদ খানের বিপরীতে?


শ্রাবন্তী একটি গণমাধ্যমে বলেছেন, তিনি যায়েদ খানকে ঠিক চিনেন না। তবে শ্রাবন্তীর ম্যানেজারের এমন মন্তব্য মিথ্যা বলে জানিয়েছেন জায়েদ খান। তার দাবি, শ্রাবন্তী তাকে ভালো করেই চেনেন।


হাঙ্গামা বাংলা

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url