Shakib Khan : সেই গৃহবধূর সঙ্গে যা হলো শাকিব খানের (ভিডিও)

গৃহবধূর সঙ্গে যা হলো শাকিব খানের
গৃহবধূর সঙ্গে যা হলো শাকিব খানের


সেই গৃহবধূর সঙ্গে যা হলো শাকিব খানের 


ঢালিউড সুপারস্টার শকিব খান সরকারি অনুদানের সিনেমা ’গলুই’র শুটিংয়ে অংশ নিতে বর্তমানে জামালপুরে রয়েছেন। অই এলাকারই সুমাইয়া নামের এক গৃহবধু সামনা সামনি দেখতে চেয়েছিলেন তার প্রিয় নায়ককে। কিন্তু পারেননি। কারণ, তার স্বামী জন্ডিস রোগে আক্রান্ত হওয়ায় শারিরিক অসুস্থতার কারনে অই দিন তাকে শুটিংয়ে নিয়ে যেতে অসম্মতি জানায়। আর এতেই শুরু হয় তর্ক, আর তর্ক থেকে বাকবিতণ্ডা, যা এক পর্যায়ে রুপ নেয়  ঝগড়ায়। আর এতেই অভিমান করে সুমাইয়া ঘরের অন্য একটি কক্ষে ঢুকে দরজা বন্ধ করে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যার চেষ্টা করেন। বিষয়টি টের পেয়ে তার অসুস্থ স্বামী দরজা ভেঙে তাকে ঝুলন্ত অবস্থা থেকে মাটিতে নামান। এ যাত্রায় বেঁচে গেলেন সুমাইয়া।জামালপুরের মাদারগঞ্জ উপজেলার গুনারীতলা ইউনিয়নের বাকুরগ্রামে গত সোমবার (১১ অক্টোবর) বিকেলে চাঞ্চল্যকর এ ঘটনাটি ঘটে।

শাকিব খানকে দেখতে না পেরে আত্মহত্যার চেষ্টা করা সেই গৃহবধূ সুমাইয়া এবার দেখা পেয়েছেন তার কাঙ্ক্ষিত নায়কের। শুধু দেখাই নয় তার প্রিয় নায়কের সঙ্গে গল্প করারও সুযোগ পেয়েছেন। গত শুক্রবার (১৫ অক্টোবর) বিকেল ৪টার দিকে সেই গৃহবধূর পুরো পরিবার গিয়েছিলেন শাকিব খানের শুটিং দেখতে। এ সময় শাকিব খানসহ পুরো শুটিং ইউনিট বেশ কিছু সময় কাটান সেই পরিবারের সঙ্গে। শাকিব খানও ওই গৃহবধূ ও তার স্বামী-সন্তানের সঙ্গে অনেকটা সময় কাটান। তাদের সন্তানের মাথায় হাত বুলিয়ে দোয়া করেন। ভবিষ্যতে এ ধরনের পাগলামো করা থেকেও বিরত থাকতে বলেন তিনি।




আত্মহত্যা চেষ্টার ঘটনা জানতে পেরে শাকিব খান বলেছিলেন, ‘ঘটনাটা শুনেছি আমি। মন খারাপ হয়েছে খুব। এটা কখনোই কাম্য নয়। কোনো মানুষেরই এমনটা করা উচিত না। জীবন সবার আগে। তারপর আবেগী মনোভাব। ওই দম্পতিকে আমাদের শুটিং সেটে নিয়ে আসতে বলেছি স্থানীয় প্রশাসনকে। কিছুটা সময় তাদের সঙ্গে কাটাতে চাই। এমন পাগলামিতে ভরা ভালোবাসার জন্যই আমি আজকের সুপারস্টার হয়েছি।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, সরকারি অনুদানে নির্মিত ‘গলুই’ সিনেমার শুটিংয়ে অংশ নিতে গত ২৮ সেপ্টেম্বর থেকে চলচিত্র সুপারস্টার শাকিব খান জামালপুরের মাদারগঞ্জ ও বগুড়া জেলার সারিয়াকান্দি সীমানার জামথল ঘাটে অবস্থান করছেন। কিং খানকে একনজর দেখতে প্রতিদিন সারিয়াকান্দি ও মাদারগঞ্জ উপজেলার হাজার হাজার দর্শক শুটিংকালে ভিড় করে।

সোমবার (১১ অক্টোবর) বিকালে উপজেলার গুনারীতলা ইউনিয়নের বাকুরগ্রামের ইয়াসিনের স্ত্রী শাকিবের শুটিং দেখতে যাওয়ার বায়না ধরেন। কিন্তু স্বামী অসুস্থ থাকায় সেদিন নিয়ে যেতে না পারায় উভয়ের মধ্যে ঝগড়ার সৃষ্টি হয়। কিছুক্ষণ পর গৃহবধূ সুমাইয়া ঘরের দরজা বন্ধ করে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যার চেষ্টা চালান। বিষয়টি টের পেয়ে তার স্বামী দরজা ভেঙে তাকে ঝুলানো অবস্থায় মাটিতে নামান।

ওই গৃহবধূর স্বামী জানান, জামথল ঘাটে শাকিব খানের শুটিং দেখার জন্য আমার স্ত্রী বায়না ধরে। আমি জন্ডিস রোগে আক্রান্ত থাকায় দু-একদিন পর নিয়ে যেতে চাই। কিন্তু সে তা না মানায় আমাদের মাঝে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে ঘরের দরজা বন্ধ করে আত্মহত্যার চেষ্টা চালায় সে।

শুক্রবার (১৫ অক্টোবর) তিনি বলেছিলেন, ‘শাকিবকে একনজর দেখার বায়না না মেটানোয় গৃহবধূর আত্মহত্যাচেষ্টার খবরটি আমরা প্রথমে জানতাম না। জানতে পেরে পুরো টিমের পক্ষ থেকে দুঃখ প্রকাশ করেছি। আমরা ওই পরিবারকে নৈশভোজের নিমন্ত্রণ করেছি।’

প্রথমবারের মতো একসঙ্গে অভিনয় করছেন শাকিব খান ও পূজা চেরি। ২০২০-২১ অর্থবছরে সরকারি অনুদান পেয়েছে ‘গলুই’। ঐতিহ্যবাহী নৌকাবাইচ প্রতিযোগিতা ও বিস্তীর্ণ এক জনপদের মানুষের জীবনের গল্পে নির্মিত হচ্ছে সিনেমাটি। এতে ‘মালা’ চরিত্রে অভিনয় করছেন পূজা চেরি। আর শাকিব খান অভিনয় করছেন ‘লালু’ চরিত্রে।

হাঙ্গামা ২৪





সব খবর সবার আগে জানতে ভিজিট করুন https://bnbd24.com/
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url