Ashna Habib Bhabna : ভাবাচ্ছে ভাবনার নতুন রুপ

Ashna Habib Bhabna
Ashna Habib Bhabna

আশনা হাবিব ভাবনা। যার রুপ ও গুণে বরাবর ডুবে থাকেন ভক্ত-অনুরাগীরা। ভাবনার রুপের যেমন তেজ রয়েছে, তেমনি রয়েছে গুণেরও। বহুগুণে গুণান্বিত এই অভিনেত্রী। তার এই গুণ-ভান্ডারের নৃত্য অন্যতম।

সম্প্রতি তিনি এক নৃত্যের ছন্দে আবারো এসেছেন আলোচনায়। হয়েছেন প্রশংসিত। নৃত্যের তালে তালে সম্প্রীতির বন্ধনে এক হাওয়ার আহ্বান জানিয়েছেন নৃত্যশিল্পী, মডেল ও অভিনেত্রী আশনা হাবিব ভাবনা। গত শুক্রবার (১৫ অক্টোবর) নিজের ফেসবুক পেজে ২ মিনিট ১৩ সেকেন্ডের একটি বিশেষ নৃত্যের ভিডিও পোস্ট করেছেন তিনি। এই বিশেষ নৃত্য প্রকাশের মাধ্যমে সম্প্রীতির বন্ধনে এক হাওয়ার আহ্বান জানানো হয়।

ভিডিওতে দেখা যায় ‘অয়ি গিরিনন্দিনী’ শিরোনামের গানের সঙ্গে তালে তালে নাচ করছেন ভাবনা। পরনে শাড়ি এবং গলায় মালা পরে ব্যতিক্রমী এক্সপ্রেশনে নিজেকে নাচটিতে উপস্থাপন করেন অভিনেত্রী। নাচের তাল ও রুপসজ্জার মিশেলে ভাবনা যেনো দেবী হয়ে উঠেছেন। এই মর্তের সকল বিভেদ দূর করে এখুনি বোধহয় শান্তি নিয়ে আসবেন এ দেবী।

Ashna Habib Bhabna
Ashna Habib Bhabna


নাচ-ভিডিওর ক্যাপশনে ভাবনা লেখেন, ‘সম্প্রীতির বন্ধনে আমরা সবাই এক হই। সবাইকে বিজয়া দশমীর অনেক শুভেচ্ছা।’ এই নাচে মা দুর্গার সকল রূপ এবং তার শক্তিকে বোঝানো হয়েছে বলেও জানান ভাবনা।

হাঙ্গামা ২৪এর সাথে আলাপকালে ভাবনা বলেন, “প্রায়ই বিভিন্ন প্রাসঙ্গিক বিষয় নিয়ে আমি নাচের ভিডিও বানাই। দুর্গাপূজা উপলক্ষ্যে সবাইকে দশমীর শুভেচ্ছা জানিয়ে এই নাচটি করেছি। গত বৃহস্পতিবার (১৪ অক্টোবর) বন্ধু ফয়সাল রাজীবের মালিবাগের স্টুডিওতে নাচটির দৃশ্য ধারণ করি। পরদিন তা ফেসবুকে আপলোড দেই।”

ভাবনা আরও বলেন, “এটা মূলত একটি ক্লাসিকাল ড্যান্স। শিল্পী হিসেবে আমার শুরু কিন্তু নাচ দিয়ে। এই নাচের মাধ্যমে নিজের শিল্পী মনের কিছু ভাবনা ফুটিয়ে তোলার চেষ্টা করেছি। সবাইকে সম্প্রীতির বন্ধনে এক হওয়ার আহ্বান জানিয়েছি।’

নৃত্যটি পরিচালনা করেছেন শাওন শান। চিত্রগ্রহণ ও সম্পাদনায় ক্রিয়েটিভ ফিল্মস। রুপসজ্জায় রাশিদ লাবু। কাজটির জন্য ভাবনা কৃতজ্ঞতা প্রকাশ করেছেন ফয়সাল রাজীব ও সপ্নীল সজীবের প্রতি।

হাঙ্গামা ২৪





সব খবর সবার আগে জানতে ভিজিট করুন https://bnbd24.com/
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url