Dhallywood : নায়ক-নায়িকাদের ওজন কমাতে বললেন প্রতিমন্ত্রী

স্বপ্নের রাজকুমার এর মহরত অনুষ্ঠান
স্বপ্নের রাজকুমার এর মহরত অনুষ্ঠান


নায়ক-নায়িকাদের ওজন কমাতে বললেন প্রতিমন্ত্রী


সিনেমার নায়ক-নায়িকাদের স্বাস্থ্য বেড়ে মুটিয়ে গেলে দেখতে বেমানান লাগে। এজন্য তাদের ওজন কমানোর পরামর্শ দিয়েছেন তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান।

তিনি বলেন, “ফিল্মে যারা অভিনয় করেন তারা ওজনের দিকে দয়া করে একটু নজর রাখবেন, আমি সবার প্রতি হাত জোর করে কথাটি বলছি। তাদের আমার মতো ৮৮ কেজি ওজন হওয়া যাবে না।”

গত সোমবার (১৯ অক্টোবর) সন্ধ্যায় এফডিসিতে সোহানুর রহমান সোহানের পরিচালনায় নতুন সিনেমা ‘স্বপ্নের রাজকুমার’ এর মহরত অনুষ্ঠানে উপস্থিত হয়ে এসব কথা বলেন প্রতিমন্ত্রী।

নায়ক-নায়িকাদের উদ্দেশ্যে তিনি বলেন, “স্ক্যান্ডাল ও বিতর্ক থেকে দূরে থাকতে হবে। অনেকেই বলেন, ফিল্মে যারা কাজ করেন বিতর্কে না জড়ালে নাকি টিআরপি বাড়ে না। কথাটির সঙ্গে আমি একমত নই। আমরা শাবানা, ববিতাকে দেখেছি। তারা মায়ের বয়সী। তাদের নিয়ে তো বিতর্ক শুনিনি।”

সিনেমায় সরকারের অবদান উল্লেখ করে প্রতিমন্ত্রী বলেন, “প্রধানমন্ত্রী গত ১২ বছরে এফডিসি ও বঙ্গবন্ধু ফিল্ম সিটির জন্য কোটি কোটি টাকা বিনিয়োগ করেছেন। পুনে ফিল্ম ইনস্টিটিউটের মতো কাজ চলমান। প্রতিবছর অনেকগুলো সিনেমাতে অনুদান দিচ্ছেন। সরকারিভাবে ৬৪ জেলায় সিনেপ্লেক্স নির্মাণের উদ্যোগ নিয়েছে। সুতরাং হতাশ হওয়ার কিছু নেই।”

হাঙ্গামা ২৪


সব খবর সবার আগে জানতে ভিজিট করুন https://bnbd24.com/
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url