Pori Moni : পরীমণি ও রাজের গোপন মিশন!

পরীমণি ও রাজ
পরীমণি ও রাজ

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা পরীমণি তার জীবনের বড় ধাক্কা সামলে আবারও ব্যস্ত হয়েছেন সিনেমার কাজে। সম্প্রতি অংশ নিয়েছেন একটি সিনেমার ডাবিংয়ে ও আরেকটি নতুন সিনেমার প্রেস কনফারেন্সে। এছাড়া ‘গুনিন’ নামের একেবারে নতুন একটি সিনেমাতেও যুক্ত হয়েছেন এ নায়িকা। এতে তার বিপরীতে অভিনয় করছেন তরুণ তুর্কি শরিফুল রাজ।


‘মনপুরা’ খ্যাত জনপ্রিয় নির্মাতা গিয়াসউদ্দিন সেলিমের পরিচালনায় আগামী সোমবার (১১ অক্টোবর) থেকেই শুরু হচ্ছে এই ওয়েব ফিল্মের শুটিং কার্যক্রম। তবে ঠিক কোন লোকেশনে সিনেমাটির চিত্রায়ন হবে, আর পরী-রাজ কবে নাগাদ দাঁড়াবেন ক্যামেরার সামনে, সে তথ্য প্রকাশ করা হয়নি। অত্যন্ত গোপনেই ‘গুনিন’ সিনেমার শ্যুটিং মিশন শেষ করতে চান নির্মাতা ও কলাকুশলিরা।


এ বিষয়ে এ সিনেমার নির্মাতা গিয়াসউদ্দিন সেলিম জানান, শুটিং লোকেশনের কথা জানলে সেখানে সাধারণ মানুষ ভিড় জমায়। এর কারণে কাজ করা কঠিন হয়ে পড়ে। তাই সঙ্গত কারণেই গোপন রাখা হচ্ছে।


এদিকে ‘গুনিন’-এ যুক্ত হওয়ার পর প্রথমবারের মতো একসঙ্গে দেখা গেল পরীমণি ও শরিফুল রাজকে। পরী তার ব্যক্তিগত ফেসবুক পেজে কয়েকটি ছবি শেয়ার করেছেন। যেগুলোতে তার সঙ্গে দেখা গেছে রাজকে। সেখানে রয়েছেন নির্মাতা সেলিমও। ছবিগুলোর ক্যাপশনে নায়িকা কাব্যিক ভাষায় লিখেছেন, ‘একটু ঝড় বৃষ্টি’।


উল্লেখ্য, কেবল পরীমণি নন, ব্যক্তিগত জীবনে বড় ধাক্কা সামলেছেন শরিফুল রাজও। কিছু দিন আগেই তিনি রাজধানীর গুলশানে একটি মারাত্মক গাড়ি দুর্ঘটনার শিকার হয়েছিলেন। সেই অসুস্থতা এখনো পুরোপুরি কাটিয়ে উঠতে পারেননি এ অভিনেতা। তার হাতের প্লাস্টারটি কয়েকদিনের মধ্যেই খোলা হবে। এরপর তিনি শুটিংয়ে অংশ নিতে পারবেন বলে জানা গেছে।


হাঙ্গাম বাংলা

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url