Nusrat Jahan : নুসরাত-যশের একান্ত মুহূর্তের ছবি ভাইরাল

নুসরাত-যশ
নুসরাত-যশ

নুসরাত-যশ অথবা যশরাত। এই যুগলকে নিয়ে আলোচনা-সমালোচনার যেনো অন্ত নেই। প্রেম, সহবাস এরপর সন্তানের বাবা-মা হওয়া; নানা বিষয় নিয়েই নিয়মিতই খবরের শিরোনাম হচ্ছেন তারা। আবার একইসঙ্গে গোপনে বিভিন্ন স্থানে গিয়েও ধরা পড়ছেন পাপারাজ্জিদের ক্যামেরার চোখে।


টালিউডের এ সময়ের সবচেয়ে আলোচিত জুটি নুসরাত জাহান ও যশ দাশগুপ্ত। সম্পর্কে আবদ্ধ থাকলেও তারা যুগলবন্দি ছবি শেয়ার করেন না সামাজিক মাধ্যমে। তবে এবার সেই নিয়ম ভেঙে ছবি পোস্ট করলেন যশরাত। একসঙ্গে তোলা ছবি দু’জনেই শেয়ার করলেন সামাজিক মাধ্যম ইনস্টাগ্রামের স্টোরিতে।


রবিবার (৩ অক্টোবর) ছিলো নুসরাতের ঘনিষ্ঠ বন্ধু প্রভা আগারওয়ালের জন্মদিন। এ উপলক্ষে নুসরাত ও প্রভার সঙ্গে তোলা একটি ছবি পোস্ট করেন যশ। কিছুক্ষন পরেই সেই ছবিট নিজের স্টোরিতে শেয়ার করেন নুসরাত। দেখে স্পস্ট বোঝা যায়, কোনো পার্টিতে গিয়ে এই ছবি তুলেছেন তারা। ড্রেস ম্যাচিং করে কালো রঙের পোশাক পরে পার্টিতে গিয়েছিলেন যশ ও নুসরাত।


নুসরাত কিংবা যশ কেউ সরাসরি স্বীকার না করলেও তাদের সম্পর্ক ও সহবাসের কথা সবারই জানা। এছাড়া নুসরাতের পেট থেকে জন্ম নেওয়া ছেলের বাবাও যে যশ, তার প্রমাণ মিলেছে গত মাসেই। কলকাতার পৌরসভায় পুত্র ঈশানের জন্ম নিবন্ধন করতে গিয়েছিলেন নুসরাত। সেখানকার অফিসিয়াল নথিতে ঈশানের বাবার নাম লেখা হয়েছে যশ। ওই তথ্য সামনে আসতেই সব পানির মতো পরিষ্কার হয়ে যায়।


গত ২৬ আগস্ট ছেলে সন্তানের মা হন নুসরাত। ইতোমধ্যে ছেলের বয়স পেরিয়েছে ১ মাস। তিনি মাতৃত্বজনিত অসুস্থতা সুস্থ হয়ে গেছেন প্রায়। যুক্ত হয়েছেন সিনেমায়। সোহম চক্রবর্তীর বিপরীতে ‘জয় কালী কলকাত্তেওয়ালি’ নামের একটি সিনেমায় জুটি হয়েছেন নুসরাত।


অভিনয়ের বাইরে নুসরাত একজন সংসদ সদস্যও। তাই সুস্থ হয়ে ছুটে গেছেন নির্বাচিত এলাকার মানুষের কাছেও। শনিবার (২ অক্টোবর) বসিরহাটের একটি কলেজের অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন অভিনেত্রী।


হাঙ্গামা বাংলা

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url