Salma : ব্যারিস্টারের বউ হলেন সালমা

Salma Akhter
Salma

ব্যারিস্টারের বউ হলেন সালমা 



বাংলাদেশের জনপ্রিয় সংগীত প্রতিযোগিতা বিষয়ক টিভি শো ক্লোজ আপ ওয়ানের দ্বিতীয় কিস্তিতে বিজয়ি হয়েছিলেন সুকন্ঠি মেয়ে সালমা আক্তার। সেই থেকে তার উপরে ওঠা শুরু। এরপর আর কখনোও পেছনে ফিরে তাকাতে হয়নি তাকে। তবে প্রত্যেকটা মানুষের মতো ব্যক্তিজীবনের টানা-পোরনের শিকার হয়েছেন তিনিও।  

২০১১ সালের ২৫ জানুয়ারি শিবলী সাদিক নামের এক ব্যক্তির সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন সালমা। নানা ঘাত-প্রতিঘাত সহ্য করেও সংসার টিকিয়ে রেখেছিলেন অনেকদিন। যখন আর সম্ভব হচ্ছিল না তখন একটু ভালোভাবে বাচতে বিচ্ছেদ চান। অবশেষে ২০১৬ সালের নভেম্বরে বিবাহবিচ্ছেদ হয় তাদের। সেই সংসারে সালমার ‌স্নেহা নামের একটি কণ্যা সন্তান রয়েছে।

এরপর ২০১৮ সালের ৩১ ডিসেম্বর পারিবারিকভাবেই ময়মনসিংহের হালুয়াঘাটের ছেলে সানাউল্লাহ নূরে সাগরকে বিয়ে করেন মৌসুমী আক্তার সালমা। সাগর পেশাগত দিক থেকে ঢাকা জজ কোর্টের আইনজীবী ছিলেন। জনপ্রিয় এই গায়িকা বর্তমানে নিজেও আইন বিষয় নিয়ে পড়ছেন। ফলে এই সংসার এবং স্বামীর প্রতি সম্পর্কটাও অন্যরকম।

সালমার বর্তমান স্বামী সাগর এবার ব্যারিস্টার হয়েছেন। ২৬ অক্টোবর (মঙ্গলবার) গায়িকা নিজেই তার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বিষয়টি নিশ্চিত করেছেন।

মৌসুমী আক্তার সালমা তার ফেসবুক পোস্টে লেখেন, ‘‘আমার স্বামী আজকে লন্ডনের লিংকনস-ইন থেকে ব্যারিস্টার হলো। এটা আমার জন্য পরম পাওয়া। স্বামীর এই অর্জনে আমি গর্বিত এবং আনন্দিত!’’ তিনি আরও বলেন, ‘‘ব্যারিস্টার সানাউল্লাহ নূর সাগর মানুষ হিসাবেও অত্যন্ত নম্র, ভদ্র এবং মার্জিত! আমি আজ সত্যিই অত্যন্ত খুশি ব্যারিস্টার সাহেব।’’

উল্লেখ্য, সালমার বর্তমান সংসারেও রয়েছে একটি এবং একমাত্র কন্যা সন্তান। যার নাম  সাফিয়া নূর। মহামারি করোনার কারণে বেশ কিছুদিন স্টেজ প্রোগাম থেকে দুরে থাকলেও নিয়মিতই নতুন-গান ও মিউজিক ভিডিও প্রকাশ করে যাচ্ছেন তিনি। সম্প্রতি বেশ কিছু নতুন গানে কণ্ঠ দিয়েছেন কুষ্টিয়ায় জন্ম নেওয়া লোক গানের শিল্পী মৌসুমী আক্তার সালমা।

হাঙ্গামা ২৪

সব খবর সবার আগে জানতে ভিজিট করুন https://bnbd24.com/
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url