Aryan Khan : ছেলে মাদকাসক্ত হোক, শারীরিক সম্পর্কে জড়াক: শাহরুখ

Aryan Khan
Aryan Khan

শাহরুখ পুত্র আরিয়ান খানকে নিয়ে বর্তমানে তোলপাড় পুরো ভারতবর্ষ। শনিবার (২ অক্টোবর) রাত থেকেই খবরের শিরোনাম হয়েছেন ২৩ বছরের এই তারকা-তনয়। প্রমোদতরীর নিষিদ্ধ মাদক-পার্টি থেকে তাঁকে আটক করেছে আইন প্রয়োগকারী সংস্থা এনসিবি। টানা ১৬ ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর রবিবার (৩ অক্টোবর) বিকেলে আরিয়ানকে গ্রেফতার করা হয়।


২৩ বছর আগের কথা। শাহরুখ-গৌরী খানের ঘরে জন্ম নেয় তাঁদের বড় ছেলে আরিয়ান। তখন সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দেওয়ার সময়ে শাহরুখ খান রসিকতা করে বলেছিলেন, ‘‘আমার ছেলে মাদকে আসক্ত হোক, শারিরীক সম্পর্কে লিপ্ত হোক, প্রেম করুক। যা আমি আমার তারুণ্যে করতে পারিনি, তার সব কিছু যেন সে করতে পারে। আমি চাই, ছেলের বিরুদ্ধে অভিযোগ আসুক মেয়েদের বাবাদের তরফ থেকে।’’


এতো বছর পর সে কথাই কি সত্যি হতে চলেছে? অন্তত এনসিবি-র আধিকারিকদের সামনে আরিয়ান স্বীকার করেছেন মাদক সেবনের কথা। যদিও ছেলে গ্রেফতারের পর থেকে তাঁকে নিয়ে কোনও মন্তব্য করেননি শাহরুখ খান। বলি সুপারস্টারের বাড়ি থেকে গাড়ির বহর বেরোতে দেখা গেলেও তাতে কারা ছিলেন, তা জানা যায়নি।


শনিবার রাতে মুম্বাই থেকে গোয়াগামী একটি প্রমোদতরীতে মাদক পার্টির অভিযোগে অভিযান চালিয়ে ১০ জনকে আটক করে এনসিবি। আটক হওয়া সেই ১০ জনের মধ্যেই রয়েছেন শাহরুখ-পুত্র। শুধু বলিউড নয়, ফ্যাশন জগতের অনেকেই উপস্থিত ছিলেন সেখানে।


হাঙ্গাম বাংলা

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url