Sara Ali Khan : শার্টের বোতাম খুলে দিলেন সারা আলী!

Sara Ali Khan - সারা আলি খান
Sara Ali Khan - সারা আলি খান

বলিউডে তরুণ অভিনেত্রী হিসেবে সারা আলী খানের সাফল্য উল্লেখযোগ্য। ‘কেদারনাথ’ দিয়ে যাত্রা শুরু করে এরই মধ্যে তার ঝুলিতে যুক্ত হয়েছে ‘সিমবা’, ‘লাভ আজ কাল’ এবং ‘কুলি নাম্বার ওয়ান’র মতো সিনেমাগুলো। অভিষেকের তিন বছরের মধ্যেই নিজের প্রতিভার আলোয় উজ্জ্বলতা ছড়িয়েছেন এ নায়িকা।


সোশ্যাল মিডিয়ার যুগে তারকাদের শুধুমাত্র সিনেমার পর্দায় থাকলেই চলে না। নিয়মিত থাকতে হয় সোশ্যাল মিডিয়া সাইটগুলোতেও। এ নিয়ম যথাযথভাবে পালন করেন সারা আলী খান। নানা রকম আকর্ষনীয় ছবি-ভিডিও পোস্ট করে মাতিয়ে রাখেন অনুসারীদের।


শনিবার (২ অক্টোবর) ইনস্টাগ্রামে নতুন দুটি ছবি পোস্ট করেছেন সারা। যেখানে তাকে দেখা গেল আবেদনময়ী রূপে। ছবিতে দেখা যাচ্ছে খোলা চুল ও নো-মেকআপ লুকে সারা নিজেকে ক্যামেরাবন্দি করেছেন। কালো মনোকিনির ওপর পরেছেন শার্ট। যার বোতাম খোলা থাকায় স্পষ্ট বক্ষবিভাজিকা।


সাহসী এই ছবিগুলো দেখে সারার ভক্তরা কুপোকাত। এক দিনের মধ্যেই এগুলোতে ১২ লাখের বেশি লাইক পড়েছে। মন্তব্যের ঘরে মুগ্ধতা প্রকাশ করেছেন হাজারো ভক্ত।


সারা আলী খানের হাতে বর্তমানে রয়েছে ‘আতরাঙ্গি রে’ সিনেমার কাজ। যেখানে তিনি বলিউড সুপারস্টার অক্ষয় কুমার এবং দক্ষিণী সিনেমার সুপারস্টার ধানুশের সঙ্গে অভিনয় করেছেন। শুটিং শেষে সিনেমাটির ডাবিং চলছে এখন। এছাড়া ভিকি কৌশলের বিপরীতে ‘দ্য ইমমর্টাল আশ্বথামা’ সিনেমায়ও সারাকে দেখা যাবে বলে শোনা যাচ্ছে।


হাঙ্গামা বাংলা

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url