Sanai Mahbub : যন্ত্রণায় আছেন সানাই

Sanai Mahbub - সানাই মাহবুব
Sanai Mahbub - সানাই মাহবুব

চলচিত্র কিংবা টেলিভিশন মাধ্যমে তেমন একটা দেখা না গেলেও শোবিজ অঙ্গনের বহুল পরিচিত মুখ সানাই মাহবুব। সামাজিক মাধ্যমে সরব থাকাই তার এ পরিচিতির কারণ। কিন্তু বিভিন্ন সময়ে স্বঘোষিত এই অভিনেত্রী তার একাধিক ফেসবুক আইডি ও পেজ হারিয়েছেন। এখন পড়েছেন চূড়ান্ত বিড়ম্বনায়। কারণ বর্তমানে তার নামে নতুন কোনো ফেসবুক আইডি খোলা যাচ্ছে না। এ তথ্য জানিয়েছেন স্বয়ং সানাই মাহবুব নিজেই।


বিনোদনভিত্তিক ম্যাগাজিন হাঙ্গামা ২৪ এর সঙ্গে আলাপকালে সানাই মাহবুব বলেন, “এ পর্যন্ত অনেকগুলো ফেসবুক আইডি হারিয়েছি। এখন আমার নামে নতুন করে আর ফেসবুক আইডি খুলতে পারছি না। ফেসবুক আমার নামে আইডি নিচ্ছে না। এদিকে আমার নাম ও ছবি ব্যবহার করে বেশকিছু ফেক আইডি আছে। যা নিয়ে আমি ব্যপক যন্ত্রণায় আছি।”


বর্তমানে নিজ এলাকা রংপুরে আছেন সানাই মাহবুব। সেখানে পাকা বাড়ি নির্মাণ করছেন তিনি। বাড়ির কাজ শেষ করে ঢাকায় ফিরবেন বলেও জানিয়েছেন তিনি।

Sanai Mahbub - সানাই মাহবুব
Sanai Mahbub - সানাই মাহবুব

এদিকে সানাই অভিনীত ‘ময়নার শেষ কথা’ নামের সিনেমাটি সেন্সর বোর্ডে জমা পড়েছে বলে জানা গেছে। এতে তার বিপরীতে অভিনয় করেছেন ‘সুপার হিরো’খ্যাত সাগর। সিনেমাটির কাহিনিকার বাবু সিদ্দিকী নিজেই পরিচালনা করেছেন। সংলাপ, চিত্রনাট্য ও গীত রচনা করেছেন আহমেদ ইউসুফ সাবের। সানাই সিনেমাটির নাম ভূমিকায় অভিনয় করেছেন। তার চরিত্রের নাম ময়না।


সানাই মাহবুবের দেয়া তথ্য মতে এর আগে তিনি কয়েকটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন। যদিও তার কোনো সিনেমার কাজ শেষ হওয়ার খবর পাওয়া যায়নি। তবে তাকে কয়েকটি মিউজিক ভিডিওতে দেখা গেছে।


হাঙ্গামা ২৪

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url