Aryan Khan: শাহরুখের দুর্দিনে পাশে দাঁড়ালেন সালমান (ভিডিও)

শাহরুখ-সালমান
শাহরুখ-সালমান

শাহরুখ-সালমানের সম্পর্কে চির ধরেছিল বেশ কয়েক বছর আগে। সে সব দ্বন্ধ ভাঙ্গতে সময় লাগেনি বেশি। বন্ধুতের টানে সম্পর্কের ফাটল ম্লান করে এক হয়েছিলেন শাহরুখ খান এবং সালমন খান। শাহরুখ-পুত্র আরিয়ান খান গ্রেফতার হওয়ার এই দুর্দিনে পাশে এসে দাঁড়ালেন প্রিয় বন্ধু সালমান। আরিয়ানের গ্রেফতারের খবর পেয়েই ‘মন্নত’-এ ছুটে এসেছেন তিনি। 


রবিবার (০৪ অক্টোবর) রাতে চিত্রগ্রাহকদের ক্যামেরায় ধরা পড়েন সালমান। সাদা রঙের রেঞ্জ রোভার গাড়িতে চালকের পাশের আসনে বসে মন্নত’এ আসেন তিনি। গায়ে চিলো একটি কালো রঙের টি শার্ট আর মাথায় ছিল টুপি। কারও সঙ্গে কোনও কথা না বলেই সোজা ভিতরে ঢুকে যান সালমান।


ভিডিও দেখুন: শাহরুখ পুত্র গ্রেফতার, পাশে দাড়ালেন সালমান


‘কর্ণ অর্জুন’, ‘কুছ কুছ হোতা হ্যায়’-এর মতো একাধিক ছবিতে একসঙ্গে কাজ করেছেন শাহরুখ এবং সালমন। পেশাগত বন্ধুত্বের পাশাপাশি তাঁদের পারিবারিক সম্পর্কও বহু দিনের। তাই সব কাজ ফেলেই ছুটে এসেছেন শাহরুখ-গৌরীর পাশে দাঁড়াতে।


শনিবার (০৩ অক্টোবর) একটি প্রমোদতরীতে চলা মাদক পার্টি থেকে আরিয়ানকে গ্রেফতার করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। দীর্ঘ জেরার পর মাদক সেবনের কথা স্বীকার করেন আরিয়ান। এর পরেই গ্রেফতার করা হয় তাঁকে। আদালত সোমবার পর্যন্ত তাঁকে এনসিবি-র হেফাজতে রাখার নির্দেশ দিয়েছে।


হাঙ্গামা বাংলা

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url