কেন দ্বন্দ্বে জড়িয়েছিলেন সালমান?

Salman Khan - সালমান খান
সালমান খান

বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর হিসেবে খ্যাত সালমান খান। অভিনয় গুণে বহুবার আলোচনা-সমালোচনায় উঠে এসেছেন এই তারকা। আবার ব্যক্তিগত জীবন নিয়েও খবরের শিরোনাম হয়েছেন বহুবার। কখনো কাজ আবার কখনো প্রেমকে কেন্দ্র করেও দ্বন্দ্বে জড়িয়েছেন সালমান। বলিউডের বেশ কজন তারকার সঙ্গে তৈরি হয়েছিল জটিলতা। কিন্তু কেন দ্বন্দ্বে জড়িয়েছেলেন ভাইজান? সেই গল্প নিয়েই হাঙ্গামা বাংলার আজকের এই প্রতিবেদন।


সালমান খান - শাহরুখ খান
সালমান খান - শাহরুখ খান

শাহরুখ খান

বলিউডের সুপার সেনসেশন ক্যাটরিনা কাইফের জন্মদিনের পার্টিতেই শাহরুখ ও সালমানের মধ্যে বড় ধরনের দ্বন্দ্ব তৈরি হয়। তখন এ ঘটনা ছিলো সংবাদমাধ্যমের হট টপিক। এই তারকাকে নিয়ে তখন ব্যপক চর্চা শুরু হয়। এরই মধ্যে জানা যায়, নিজেদের পেশাগত জীবন নিয়েও সালমান খান ও শাহরুখ খানের মধ্যে দারুণ জটিলতা শুরু হয়। আর সেখান থেকেই পেশাগত দ্বন্দ্ব শুরু হয় শাহরুখ ও সালমানের।

সঞ্জয়লীলা বানসালি
সঞ্জয়লীলা বানসালি

সঞ্জয়লীলা বানসালি

‘প্রেস্টিজ’ সিনেমার একটি রিমেক তৈরি করতে চেয়েছিলেন সালমান খান। এ সিনেমার একটি সিডি সঞ্জয়লীলা বানসালিকে দিয়েছিলেন তিনি। পরে সঞ্জয় আর সালমানের সঙ্গে এ সিনেমার বিষয় নিয়ে কোনো কথা বলেননি। তারপর সালমান বেশ রেগে যান। সঞ্জয়লীলা সিনেমাটির রিমেকে সালমানের বদলে হৃতিককে কাস্ট করেন। এরপর তাদের মধ্যে তৈরি হয় বড় ধরনের জটিলতা। 

ঐশ্বরিয়া রাই
ঐশ্বরিয়া রাই

ঐশ্বরিয়া রাই

ঐশ্বরিয়া রাই ও সালমান খানের প্রেমের খবর কারো অজানা নয়। ‘হাম দিল দে চুকে সনম’ সিনেমার সেট থেকেই সূচনা হয় তাদের প্রেমের। শোনা যায়—সম্পর্কে থাকাকালীন সময়ে ঐশ্বরিয়ার সঙ্গে বহুবার মাত্রাতিরিক্ত খারাপ আচরণ করেছেন সালমান খান। যা এক পর্যায়ে ভয়ংকর রুপ ধারণ করে। একারনে সম্পর্ক ভেঙ্গে বেরিয়ে আসেন ঐশ্বরিয়া রাই। এ সম্পর্ক ভাঙার পর সালমান খান আর কোনো সিনেমায় ঐশ্বরিয়ার সঙ্গে কাজ করেননি।

বিবেক ওবেরয়
বিবেক ওবেরয়

বিবেক ওবেরয়

ঐশ্বরিয়া অভিনেতা বিবেক ওবেরয়ের প্রেমেও পড়েছিলেন। তা নিয়েই বেশ চটেছিলেন সালমান খান। কারণ এই প্রেমপর্ব শুরুর আগে সালমানের সঙ্গে ঐশ্বরিয়ার প্রেম ছিল। আর এই সম্পর্ক ভেঙে বেরিয়ে আসেন ঐশ্বরিয়া। এরপর বিবেকের বিরুদ্ধে ফুঁসে ওঠেন সালমান। বিবেক অভিযোগ করেছিলেন—সালমান তাকে বহুবার হুমকি দিয়েছেন। যদিও পরবর্তীতে ক্ষমা চেয়ে নেন বিবেক, মিটে যায় তাদের দ্বন্দ্ব।

শহিদ কাপুর
শহিদ কাপুর

শহিদ কাপুর

একবার এক অনুষ্ঠানে সালমান খানকে নাচের স্টেপ শেখাতে গিয়েছিলেনন শহিদ কাপুর। মজার ছলেই এমনটা করেছিলেন শহিদ। কিন্তু ইন্ডাস্ট্রিতে নবাগত শহিদের এই ভাবধারা পছন্দ হয়নি সালমানের। ভাইজানকে নাচ শেখাবেন শাশা—এই ভাবনা সালমানের মনে ছিল বলে গুঞ্জন চাউর হয়েছিল! যদিও তা পরে বুঝতে পারেন শহিদ কাপুর। পরবর্তীতে বিগ বস আসরে উপস্থিত হয়ে এই দ্বন্দ্বের অবসান ঘটান শহিদ কাপুর।

রণবীর কাপুর
রণবীর কাপুর

 

রণবীর কাপুর

রণবীর কাপুর অভিনেত্রী ক্যাটরিনা কাইফের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন। কিন্তু এই সম্পর্ক খুব একটা ভালোভাবে দেখেননি সালমান খান। কারণ সালমানের সঙ্গে প্রেমের সম্পর্ক ভাঙার পরই রণবীরের সঙ্গে সম্পর্কে জড়ান ক্যাটরিনা। এরপর অনেক অনুষ্ঠানে সালমান-রণবীর পরস্পরকে এড়িয়ে চলেছেন।


হাঙ্গামা বাংলা

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url