Rituparna Sengupta - ব্লাউজ ছাড়া ছবিতে ভাইরাল ঋতুপর্ণা

ঋতুপর্ণা সেনগুপ্ত
ঋতুপর্ণা সেনগুপ্ত

দুয়ারে কড়া নাড়ছে দূর্গা পুজা। কাঙ্ক্ষিত এ উৎসবের আমেজে মেতে উঠেছে শিশু থেকে বৃদ্ধ সকলেই। এর ছাপ কৃষক-শ্রমিক থেকে শুরু করে শো-বিজ পর্যন্ত ছড়িয়ে গেছে। এ ধারাবাহিতায় দূর্গা পুজার আমেজ মাতিয়েছে কলকাতার জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তকেও। তার প্রমাণ মিললো সম্প্রতি ফটোশুটের ছবিতে। 


ফটোশুটে ব্লাউজ বিহীন খোলা পিঠ, এক ঢাল কালো চুল, জমকালো সিল্ক, ভারী গয়নার দারুণ এক লুকে দেখা গেছে তাকে। এমন অপরূপ রূপে সম্প্রতি ফটোশুট করেছেন ঋতুপর্ণা। আর তা নিয়েই নেট দুনিয়ায় আলোচনা-সমালোচনার শীর্ষে রয়েছেন তিনি।


তবে এবারের পূজো উৎযাপন করতে পারবেন কিনা তা নিয়ে সংশয়ে আছেন ঋতুপর্ণা। পূজোতে কোথায় থাকবেন এমন প্রশ্নের উত্তরে তিনি বলেন, “মুম্বাইয়ে একটি শুটিংয়ের কথা আছে। সেটাও একটু বদলানোর চেষ্টা করছি। যাতে পূজোর কটা দিন একটু আমার মতো করে, আমাদের বাঙালিয়ানার চেনা স্বাদে কাটাতে পারি। চেষ্টা করব পূজোর সময়টায় কলকাতাতেই থাকতে।”


ফটোশুটের একটি ছবিতে দেখা যায় টকটকে লাল শাড়ি গায়ে জড়িয়ে নায়িকার চোখে-মুখে স্পষ্ট উচ্ছ্বাস নিয়ে তাকিয়ে আছেন শূণ্যে। এমন নানা ভঙ্গিতে ক্যামেরায় মেলে ধরেছেন নিজেকে। 


একের পর এক ছবিতে দাপটে কাজ করছেন ঋতুপর্ণা। একাধিক ছবি, একাধিক চরিত্রে নিজেকে ফুটিয়ে প্রশংসা কুরোচ্ছেন টালিউড থেকে বলিউডে।


বরাবর এমন ছিপছিপে চেহারার রহস্য সম্পর্কে তিনি বলেন, ডায়েট আমি একদমই করি না। আমি খেতে ভীষণ ভালবাসি। কোনো দিনই খুব একটা জিমেও যাই না। তবে হ্যাঁ, চেষ্টা করি পরিমাণ মতো খেতে, এবং একটু হলেও শরীরচর্চা করতে।


পূজার প্রেম সম্পর্কে এ নায়িকা বলেন, আমাদের ছোটবেলায় পূজার প্রেম ছিল প্যান্ডেলের প্রেম। মানে প্যান্ডেল বাঁধা থেকে শুরু। আর দশমী কাটলে শেষ। তার পরে যে যার জীবনে ফের ব্যস্ত হয়ে পড়া।


হাঙ্গামা বাংলা

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url