Rashmika Mandanna : রাশমিকা এবার বাংলা সিনেমায়?

Rashmika Mandanna - রশ্মিকা মন্দানা
Rashmika Mandanna - রশ্মিকা মন্দানা

অনিন্দ্য চেহারা আর মিষ্টি হাসিতে ভারতবর্ষের জাতীয় ক্রাশ খ্যাতি পেয়েছেন। অভিনয় মাধ্যমেও রয়েছে দারুণ দক্ষতা। এগুলো মিলিয়েই ছুয়েছেন সাফল্যের দরজা। আর তাই দক্ষিণী সিনেমায় ব্যপক সফলতার ধারাবাহিকতায় কাজ করেছেন বলিউডেও। তিনি আর কেউ নন, তিনি রাশমিকা মান্দানা।


বহুল জনপ্রিয় এই অভিনেত্রী এবার অভিনয় করতে যাচ্ছেন বাংলা সিনেমায়- এমনই গুনগুন শোনা যাচ্ছে নেট দুনিয়ায়। আর এই গুঞ্জনের সূত্রটা এসেছে স্বয়ং অভিনেত্রীর কাছ থেকেই।


সম্প্রতি সামাজিক মাধ্যম ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ছবি শেয়ার করেছেন রাশমিকা। যেখানে তাকে দেখা গেছে বাঙ্গালি স্টাইলে শাড়ি পরিহিত অবস্থায়। গলায় হার, মাথায় টিকলি আর চোখে-মুখে বাঙালিয়ানার ছাপে পুরোদস্তুর বাঙ্গালি রুপেই দেখা গেছে তাকে। ঠিক যেন বাঙালি ঘরের কোনো বধূ। এই ছবির ক্যাপশনে রাশমিকা লিখেছেন, ‘এখন আমি সত্যি একটি বাঙালি চরিত্রে অভিনয় করতে চাই’।


এরপর থেকেই চারদিকে হইচই পড়ে যায়, ন্যাশনাল ক্রাশ এবার বাংলা সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন। যদিও ইন্সটাগ্রামের ঐ পোস্টে তিনি এ ধরনের কোনো ইঙ্গিত দেননি। তবে ধারণা করা হচ্ছে, বাংলা সিনেমায় অভিনয়ের প্রস্তাব পেয়েছেন রাশমিকা। হয়ত শিগগিরই তাকে দেখা যাবে বাংলা সিনেমার পর্দায়।


রাশমিকা মান্দানা মূলত ভারতের দক্ষিণী সিনেমায় অভিনয় করেন। তবে অল্প কিছু দিন আগেই তিনি নাম লিখিয়েছেন বলিউডে। সিদ্ধার্থ মালহোত্রার বিপরীতে ‘মিশন মজনু’ নামের একটি সিনেমার শ্যুটিং শেষ করেছেন তিনি। এছাড়া অমিতাভ বচ্চনের সঙ্গেও একটি সিনেমায় অভিনয় করছেন সুদর্শনা এ অভিনেত্রী।


এদিকে মুক্তির প্রতীক্ষায় রয়েছে রাশমিকার বহুল আলোচিত একটি সিনেমা। যেটার নাম ‘পুষ্পা’। এতে তিনি অভিনয় করেছেন সাউথ সুপারস্টার আল্লু অর্জুনের সঙ্গে।


হাঙ্গামা ২৪

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url