Rani Mukerji : রেগে শুটিং ছাড়লেন রানি মুখার্জি

রেগে শুটিং ছাড়লেন রানি মুখার্জি
রেগে শুটিং ছাড়লেন রানি মুখার্জি


রেগে শুটিং ছাড়লেন রানি মুখার্জি


বলিউডের সুপারহিট সিনেমা বান্টি অউর বাবলি। এই সিনেমার ব্যপক সফলতার পর এবার এর সিকুয়েল আসছে। এ খবর অবশ্য পুরনো। নতুন খবর হলো, বান্টি অউর বাবলি টু সিনেমার টিজার প্রকাশ্যে এসেছে শুক্রবার (২২ অক্টোবর)। এই সিকুয়েলে আর থাকছেন না অভিষেক বচ্চন, তার বদলে বান্টির চরিত্রে অভিনয় করবেন সাইফ আলি খান। এই সিনেমার মাধ্যমেই ১২ বছর পর আবারও একসঙ্গে স্ক্রিন শেয়ার করবেন সাইফ আলি খান ও রানি মুখার্জি। ঘোষণার পর থেকেই এ সিনেমার অপেক্ষায় মুখিয়ে রয়েছেন দর্শকরা। অবশেষে শুক্রবার প্রকাশ্যে এলো টিজার আর সেখান থেকেই শুরু বিপত্তি।

শুরু থেকেই সবাই জানেন, সাইফকে দেখা যাবে বান্টির চরিত্রে ও রানিকে দেখা যাবে বাবলির চরিত্রে। সেই অনুযায়ী কাজ শুরু করার আগে শুটিং সেটে নিজেদের মধ্যে কথা বলছিলেন তারা। কিন্তু টিজার শুটের আগেই সেখানে হাজির সিদ্ধান্ত চতুর্বেদী ও শর্বরী। রানি ও সাইফকে তারা জানান, তারাই নতুন বান্টি আর বাবলি। তখনই পরিচালক বরুণের ওপর রেগে যান রানি। 

তিনি বলেন, ‘আমিই তো বাবলি’। তার কথার জবাবে পরিচালক বলেন, আদিত্য চোপড়া বদলে দিয়েছেন চিত্রনাট্য। পরিচালকের কথা শুনে রেগে ফ্লোর ছাড়েন রানি। প্রযোজককে দেখাও করতে বলেন তার সঙ্গে। তবে শুধু রানি নয়, ক্ষেপে যান সাইফও। তিনি পরিচালককে ডাকেন ভ্যানে। অন্যদিকে আনন্দে আত্মহারা সিদ্ধান্ত ও শর্বরী। তারা শুট করতে চান কিন্তু বন্ধ হয়ে যায় ফ্লোরের আলো। এরপর সেট থেকে বেরিয়ে যান সবাই।

টিজার প্রসঙ্গে ছবির বাবলি অর্থাৎ রানি মুখোপাধ্যায় বলেন, ‘টিজারে যা দেখানো হচ্ছে তাই আসলে ছবির বিষয়বস্তু। পুরো ছবি জুড়ে শুধুই নন স্টপ এন্টারটেইনমেন্ট ও নন স্টপ কমেডি।’ ছবির বান্টি সাইফ আলি খানের মতে, ‘এই ছবি অনেকটা ইঁদুর বিড়ালের খেলার মতো। এখানে দুটো কাপলের গল্প রয়েছে। খুব সুন্দর করে লেখা হয়েছে চিত্রনাট্য।’ আগামী ১৯ নভেম্বর মুক্তি পেতে চলেছে ‘বান্টি অউর বাবলি টু’।

হাঙ্গামা ২৪



সব খবর সবার আগে জানতে ভিজিট করুন https://bnbd24.com/
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url