Ranveer-Deepika : আইপিএলের দল কিনছেন রণবীর-দীপিকা

রণবীর-দীপিকা
রণবীর-দীপিকা


আইপিএলের দল কিনছেন রণবীর-দীপিকা


ইন্ডিয়ান ক্রিকেটের সব থেকে বড় আসর আইপিএল। এই ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ-আইপিএলের সঙ্গে যুক্ত আছেন শাহরুখ খান, জুহি চাওলা, প্রীতি জিনতার মতো বলিউড স্টাররা। এবার ক্রিকেট দুনিয়ার অন্যতম সেরা এই টুর্নামেন্টের সঙ্গে যুক্ত হতে চাইছেন বলিউডের সুপারস্টার দম্পতি দীপিকা পাড়ুকোন ও রনবীর সিং। আইপিএলের আগামী আসরে যুক্ত হবে আরো নতুন দুটি দল। সেই দুই দলের একটি কিনতে মরিয়া হয়ে উঠেছেন তারা।

আগামী ২৫ অক্টোবর ঘোষণা করা হবে আইপিএলের নতুন দল দুটির নাম। এই দুই ফ্র্যাঞ্চাইজির মালিক হতে প্রতিদ্বন্দ্বিতা চলছে বাঘা বাঘা গ্রুপ ও প্রতিষ্ঠানের। ইংলিশ প্রিমিয়ার লিগ ফুটবলের বিখ্যাত ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডের মালিকপক্ষ গ্লেজার পরিবারও আইপিএলের ফ্র্যাঞ্চাইজির মালিক হতে চেষ্টা চালাচ্ছে।

এই তালিকায় আরও রয়েছে আদানি গ্রুপ, আরপি-সঞ্জিব গোয়েঙ্কা গ্রুপের মত নামজাদারা। ভারতীয় গণমাধ্যমের দাবি, এই প্রতিষ্ঠানগুলোর সঙ্গে সমানতালে টেক্কা দিচ্ছেন বলিউড তারকা রণবীর ও দীপিকা দম্পতি।

শোনা যাচ্ছে, আইপিএলের নতুন দুটি দল পেতে লড়ছে ভারতের ছয়টি শহর- গোয়াহাটি, রাঁচি, কটক, আহমেদাবাদ, লক্ষ্ণৌ ও ধর্মশালা। তবে সবচেয়ে এগিয়ে আছে আহমেদাবাদ। দেখা যাক শেষ পর্যন্ত রণবীর-দীপিকা এর সঙ্গে যুক্ত হতে পারেন কি না।

হাঙ্গামা ২৪


সব খবর সবার আগে জানতে ভিজিট করুন https://bnbd24.com/
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url