Rakul Preet Singh : প্রকাশ্যে এলো রাকুলের গোপন সম্পর্ক

রাকুল প্রীত সিং
রাকুল প্রীত সিং

যার সুদর্শনা ও আবেদনময়ী রূপ দর্শক হৃদয় বারবার ঘায়েল করে তিনি রাকুল প্রীত সিং। শুধু ভারত নয়, এর বাইরেও অসংখ্য দেশজুড়ে তার ভক্ত সংখ্যা অগণিত। অনেক তরুণেরই স্বপ্নের নারী তিনি। তবে এবার সবার মন ভেঙে চুরমার করে দিলেন এই অভিনেত্রী।


হ্যাঁ, রাকুল প্রেমের সম্পর্কে আবদ্ধ হয়েছেন। বেশ অনেকদিন ধরেই তিনি এ সম্পর্ক গোপন রেখেছেন। তবে এবার তা সবার সামনে প্রকাশ করলেন। রোববার (১০ অক্টোবর) তার জন্মদিনে ছবিসহ এ খবর প্রকাশ্যে আনেন রাকুলের গোপন প্রেমিক জ্যাকি ভাগনানি। যিনি একজন প্রযোজক ও অভিনেতা।


রাকুল প্রীত সিংয়ের ৩১তম জন্মদিনে একসঙ্গে তোলা একটি ছবি সামাজিক মাধ্যমে পোস্ট করেছেন জ্যাকি। ক্যাপশনে লিখেছেন, “তোমাকে ছাড়া দিনকে দিন মনে হয় না, তোমাকে ছাড়া সুস্বাদু খাবারেও কোনো মজা পাই না। সবচেয়ে সুন্দর মনের অধিকারীকে জন্মদিনের শুভেচ্ছা, যে আমার কাছে পৃথিবীর সবকিছু। দিনটা তোমার হাসির মতোই উজ্জ্বল ও তোমার মতো সুন্দর হোক। শুভ জন্মদিন আমার ভালোবাসা।”

রাকুল প্রীত সিং
রাকুল প্রীত সিং

অন্যদিকে রাকুলও একই ছবি পোস্ট করেছেন সামাজিক মাধ্যমে। সেখানে তিনি লিখেছেন, “ধন্যবাদ আমার ভালোবাসা। তুমি আমার এই বছরের শ্রেষ্ঠ উপহার। আমার জীবনকে রাঙিয়ে দেওয়ার জন্য ধন্যবাদ। আমাকে বাধাহীনভাবে হাসানোর জন্য ধন্যবাদ। একসঙ্গে আরও স্মৃতি তৈরি করব।”


উল্লেখ্য, জ্যাকি ভাগনানি একজন অভিনেতা ও প্রযোজক। তিনি ২০০১ সালে বলিউডের অভিনয় মাধ্যমে আত্মপ্রকাশ করেন। সর্বশেষ তাকে ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত তামিল সিনেমা ‘মোহিনী’তে দেখা গেছে। প্রযোজক হিসেবে তিনি উপহার দিয়েছেন ‘সর্বজিৎ’, ‘জাওয়ানি জানেমান’, ‘কুলি নাম্বার ওয়ান’ ও ‘বেল বটম’-এর মতো সিনেমা।


অন্যদিকে ২০০৯ সালে কন্নড় ভাষার সিনেমা ‘গিল্লি’ দিয়ে রাকুল প্রীত সিং তার ক্যারিয়ার শুরু করেছেন। এরপর ধীরে ধীরে তামিল ও তেলেগু সিনেমার তারকা হয়ে ওঠেন। পাশাপাশি বলিউডেও একাধিক সিনেমায় অভিনয় করে পেয়েছেন দর্শকপ্রিয়তা।


হাঙ্গামা বাংলা

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url