PoriMoni-Aryan : মিল পাওয়া গেলো পরীমনি ও শাহরুখপুত্রের

পরীমনি ও শাহরুখপুত্র
পরীমনি ও শাহরুখপুত্র

মিল পাওয়া গেলো পরীমনি ও শাহরুখপুত্রের

 
ঢালিউড চিত্রনায়িকা পরীমনি ও বলিউড বাদশাহ শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খানের ঘটনাগুলোর মধ্যে অনেকটা মিল পাওয়া যায়। যেমন পরীমনিও মাদক মামলায় জেলে গিয়েছেন, ঠিক তেমনি আরিয়ান খানও জেল খাটছেন মাদককান্ডে। এমনকি দুজনারই জেলবাসের মেয়াদ ২৬ দিন করে।

গত ২ অক্টোবর মুম্বাইয়ের উপকুলে মুম্বাই টু গোয়াগামী একটি প্রমোদতরী থেকে আটক করা হয় শাহরুখ পুত্র আরিয়ানকে। তারপরদিন ৩ অক্টোবর তাকে গ্রেফতার করে ভারতের আইন প্রয়োগকারী সংস্থা নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। গ্রেফতারের পর বেশ কয়েকবার তার জামিন আবেদন করা হলেও তা মঞ্জুর করেনি আদালত। ২৬ দিন ধরে মুম্বাইয়ের আর্থার রোড জেলে বন্ধী আছেন ২৩ বছর বয়সী শাহরুখের ছেলে। যদিও আজ (২৮ অক্টোবর) আদালত তার জামিন মঞ্জুর করেন।

এদিকে গত ৪ আগস্ট বিকেলে ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা পরীমণির বাসায় অভিযান চালায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। অভিযান শেষে তাকে আটক করে নিয়ে যাওয়া হয় র‌্যাবের হেডকোয়ার্টারে। দীর্ঘ জিজ্ঞাসাবাদ শেষে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে তাকে গ্রেফতার দেখানো হয়। সে মামলায় গ্রেফতারের ২৬ দিন পর জামিন পান চিত্রনায়িকা পরীমনি। এর আগে, বেশ কয়েকবার জামিন আবেদন করা হলেও তা আমলে নেননি আদালত।

চিত্রনায়িকা পরীমণি যেদিন জামিন পেয়েছিলেন সেদিন জেল থেকে ছাড়া পাননি। ঠিক তেমনি শাহরুখপুত্র আরিয়ান খান ২৮ অক্টোবর জামিন পেলেও জেল থেকে ছাড়া পাচ্ছেন না। তাই আজও থাকতে হবে কারাগারেই। 

হাঙ্গামা ২৪

সব খবর সবার আগে জানতে ভিজিট করুন https://bnbd24.com/
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url