Nusrat Jahan : জড়িয়ে ধরে চুমু খাচ্ছেন নুসরাত! (ভিডিও)

জড়িয়ে ধরে চুমু খাচ্ছেন নুসরাত
জড়িয়ে ধরে চুমু খাচ্ছেন নুসরাত

Nusrat Jahan : জড়িয়ে ধরে চুমু খাচ্ছেন নুসরাত! (ভিডিও)


টালিউডের বহুল চর্চিত অভিনেতা যশ দাশগুপ্ত ও অভিনেত্রী-সাংসদ নুসরাত জাহান। তাদের সম্পর্ক নিয়ে সব প্রশ্নের জবাবই এখন স্পষ্ট। তারা যে স্বামী-স্ত্রী সে কথা যশের জন্মদিনে হাজবেন্ড লেখা কেক শেয়ার করে সবাইকে জানিয়ে দিয়েছেন নুসরাত জাহান। এর মাধ্যমেই মুলত সব জল্পনা-কল্পনার অবসান ঘটে। নুসরাত এক সংবাদমাধ্যমের কাছে প্রশ্ন তুলেছিলেন, ‘সবাই কীভাবে নিশ্চিত হলো ঈশান বিবাহবহির্ভূত সন্তান?’ 

বর্তমানে নুসরাত যশের সঙ্গেই আছেন। কাজের ফাঁকে ছেলে ঈশানের সঙ্গেই দিন কাটছে তাদের।

গেল আগস্টে জন্ম হয়েছে যশপুত্র ঈশানের। ছেলের জন্মের ১৩ দিন পরই কাজে ফিরেছেন এ টালিউড অভিনেত্রী। প্রথমে এক সেলুনের উদ্বোধন, তারপর যশের সঙ্গে ঈশানের জন্ম নিবন্ধন (বার্থ সার্টিফিকেট) করতে যাওয়া, পূজায় বিচারক হওয়া এমনকি যশের ছবির মহরতেও দেখা গেছে তাকে। সামাজিক মাধ্যম ইনস্টাগ্রামে শাঁখা, সিঁদুর, পলায় পুজোর সাজে ছবিও দিয়েছেন তিনি।

ভিডিও দেখতে সাবস্ক্রাইভ করুন। এবং আমাদের গ্রুপে যুক্ত হন


এবার যশের ছেলের সঙ্গে ছবি পোস্ট করলেন নুসরাত। আসলে যশ-নুসরাত-ঈশানের সঙ্গেই থাকে ‘হ্যাপি’। যে কিনা যশের চারপেয়ে সন্তান হিসেবেই এতদিন পরিচিত ছিল। এখন অবশ্য নুসরাতের সঙ্গেও তার খুব ভাব। প্রায়ই তারা হ্যাপির সঙ্গে ছবি পোস্ট করে থাকেন সোশ্যাল মিডিয়ায়। এবারের ছবিতে দেখা গেল, খুব আদর করছেন নুসরাত তাদের সারমেয়কে।

চুমু খাচ্ছেন নুসরাত
জড়িয়ে ধরে চুমু খাচ্ছেন নুসরাত


সেপ্টেম্বরেই ‘জয় কালী কলকাত্তেওয়ালি’র শুটিং শুরু করেছেন নুসরাত। অন্যদিকে যশের পরবর্তী ছবি ‘চিনে বাদাম’র শুটিং শেষ। চলছে পোস্ট প্রোডাকশনের কাজ। তাই দুজনেই একটু ব্যস্ত। তবে তার মধ্যেই ছেলের জন্য সময় বের করছেন বলে খবর পাওয়া গেছে।

নুসরাত-পুত্র ইশানের ছবি দেখতে ব্যাকুল ভক্ত-অনুরাগীরা। যদিও অভিনেত্রী আগেই জানিয়েছেন, ছেলের বাবা চাইলেই ছবি সামনে আনা হবে। ছেলেকে কবে প্রকাশ্যে আনা হবে, সেই সিদ্ধান্ত তার বাবা (যশ দাশগুপ্ত) নেবেন, এ কথা আগেই জানিয়ে রেখেছেন নুসরাত।

হাঙ্গামা ২৪

সব খবর সবার আগে জানতে ভিজিট করুন https://bnbd24.com/
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url