যে কারনে নোবেলকে তালাক দিয়েছেন স্ত্রী

Mainul Ahsan Noble
Mainul Ahsan Noble

ভারতীয় টিভি রিয়েলিটি শো ‘সারেগামাপা’ থেকে পরিচিতি পাওয়া বিতর্কিত গায়ক মাইনুল আহসান নোবেলের সংসার ভেঙ্গে গেছে। ইতোমধ্যে নোবেলকে তালাকের নোটিশ (ডিভোর্স লেটার) পাঠিয়েছেন তার স্ত্রী মেহরুবা সালসাবিল। গত ১১ সেপ্টেম্বর এই তালাকনামা নোবেলের ঠিকানায় পাঠান তিনি।


বুধবার (৬ অক্টোবর) দুপুরে সংবাদ মাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন নোবেলের স্ত্রী নিজেই। মেহরুবা সালসাবিল অভিযোগ করে বলেন, “নোবেল মানসিকভাবে চরম অসুস্থ, চরম মাদকাসক্ত ও নারী আসক্ত। সে আমাকে নানাভাবে নির্যাতন করত; সব কিছুর প্রমাণ আমার কাছে আছে। এসব কারণে তাকে ডিভোর্সের সিদ্ধান্ত নিয়েছি।”


তিনি আরও বলেন, “ডিভোর্স অথবা সংসার ভেঙে যাওয়া কখনোই সুন্দর কিছু না। তারপরও আমি নোবেলের সার্বিক সুস্থতা কামনা করি এবং তার ভবিষ্যতের জন্য আমার তরফ থেকে সব সময় দোয়া থাকবে।”


অপরদিকে নোবেল নিজেও এদিন নিজের ফেসবুক পেজে ‘ডিভোর্স’ লিখে এক শব্দের একটি পোস্ট করেন। ২০১৯ সালের ১৫ নভেম্বর মেহরুবা সালসাবিলের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন এই বিতর্কিত গায়ক।


উল্লেখ্য, ভারতীয় টিভি চ্যানেল জি বাংলার ‘সারেগামাপা’ নামের ‘রিয়্যালিটি শোয়ের মাধ্যমে পরিচিতি পান মাইনুল আহসান নোবেল। তারপর থেকেই বিভিন্ন বিতর্কিত মন্তব্য করে এবং উদ্ভট সব কাণ্ড ঘটিয়ে মুগ্ধতার বদলে কেবল নিন্দাই কুড়িয়েছেন।


কিছুদিন আগে অন্য এক পরনারীর সঙ্গে বান্দরবানে গিয়ে সময় কাটান নোবেল। যা নিয়ে তার স্ত্রী মেহরুবা সালসাবিল ফেসবুকে পোস্টও দিয়েছিলেন। এবার স্ত্রীর কাছ থেকে ডিভোর্স লেটার পেলেন এই গায়ক।


হাঙ্গামা বাংলা

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url