Rumana Khan : রুমানা নেই; ১০ বছর পর মুক্তি পাচ্ছে সিনেমা!

Rumana Khan - রুমানা খান
Rumana Khan - রুমানা খান

রুমানা নেই; ১০ বছর পর মুক্তি পাচ্ছে সিনেমা!

 
এক সময়ের ব্যস্ততম চিত্রনায়িকা রুমানা খান। একই সময়ে দাপিয়ে বেড়িয়েছেন ছোটপর্দা ও বড়পর্দা। অভিনয়গুণ দিয়ে সফলতা অর্জন করেছেন অনেক আগেই। বিজ্ঞাপন, নাটক কিংবা সিনেমা; সব ক্ষেত্রেই রেখেছেন প্রতিভার স্বাক্ষর। এমন সফল ক্যারিয়ারকে থোরাই কেয়ার করে অনেকদিন আগেই লাইট ক্যামেরা এ্যাকশনকে টাটা-গুডবাই জানিয়েছেন এই নায়িকা। বর্তমানে স্বামী সন্তান নিয়ে সংসার গড়েছেন সুদূর আমেরিকায়। 

রুমানা শো-বিজ ছাড়ার সময় বেশকিছু নাটক-সিনেমা ছিলো মুক্তির অপেক্ষায়। যার মধ্যে এফ আই মানিক পরিচালিত ‘এ দেশ তোমার আমার’ অন্যতম। ১০ বছর আগে শুটিং কার্যক্রম সম্পন্ন হলেও বিভিন্ন জটিলতায় মুক্তি পায়নি সিনেমাটি। তবে এবার সে অপেক্ষার অবসান হতে যাচ্ছে। প্রায় এক দশক পর সিনেমাটি মুক্তির মুখ দেখছে।
 
এফ আই মানিক পরিচালিত এই সিনেমাটি দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে আগামী ৫ নভেম্বর। এতে ডিপজলের বিপরীতে অভিনয় করেছিলেন রুমানা খান। দেশপ্রেমভিত্তিক সিনেমাটিতে যারা অভিনয় করেছিলেন তাদের মধ্যে দুজন শিল্পী ইতোমধ্যে প্রয়াত হয়েছেন। তারা হলেন পারভীন সুলতানা দিতি ও মিজু আহমেদ।  

Rumana Khan - রুমানা খান
Rumana Khan - রুমানা খান


বর্তমানে অভিনয় অঙ্গন থেকে দূরে রয়েছেন রুমানা। তার ব্যস্ততা এখন স্বামী-সন্তানকে ঘিরে। ‘এ দেশে তোমার আমার’ সিনেমাটির মুক্তি প্রসঙ্গে তিনি যুক্তরাষ্ট্র থেকে বলেন, ১০ বছর আগে আমি সমানতালে নাটকে এবং সিনেমাতে কাজ করতাম। তাদের সঙ্গে কাজ করার স্মৃতি চোখে স্পষ্ট। দর্শকের কাছে বিশেষ অনুরোধ থাকবে ‘এ দেশে তোমার আমার’ সিনেমাটি হলে গিয়ে যেন দেখেন। এটা দেশপ্রেমে উদ্বুদ্ধ হওয়ার সিনেমা।

সিনেমাটির প্রধান চরিত্রে অভিনয় করা ডিপজল বলেন, সমাজ, পরিবার সর্বোপরি দেশের কল্যাণের দায়বোধ থেকে সিনেমাটি নির্মিত হয়েছে। আমরা চেষ্টা করেছি, দর্শকদের বিনোদন দেওয়ার পাশাপাশি বিভিন্ন অনিয়ম সম্পর্কে সচেতনতামূলক একটি মেসেজ দিতে। আশা করি, দর্শক একটি ভালো সিনেমা দেখতে পাবেন।  

এর আগে গত ১৬ সেপ্টেম্বর সেন্সর বোর্ডের ছাড়পত্র পায় ‘এ দেশ তোমার আমার’। ইতোমধ্যে প্রকাশ পেয়েছে সিনেমাটির ট্রেলার। এর মাধ্যমেই দীর্ঘদিন পর বড় পর্দায় ফিরছেন ডিপজল ও রুমানা।

হাঙ্গামা ২৪


সব খবর সবার আগে জানতে ভিজিট করুন https://bnbd24.com/
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url