Nikhil-Nusrat : কলকাতা ছাড়লেন নিখিল-নুসরাত

কলকাতা ছাড়লেন নিখিল-নুসরাত
কলকাতা ছাড়লেন নিখিল-নুসরাত

কলকাতা ছাড়লেন নিখিল-নুসরাত


ঋতুটাই যেনো উড়নচণ্ডী। ঘরে বসে থাকা দায়। আর এ কারনেই হয়তো ছুটি কাটানোর ধুম লেগেছে বলিউড-টালিউডে। সঙ্গী যশ দাশগুপ্তকে সঙ্গে নিয়ে কাশ্মীরে বেড়াতে গেছেন অভিনেত্রী ও সংসদ সদস্য নুসরাত জাহান। 

এই ঘুরে বেড়ানোর মিছিলে বাদ যাননি তার সাবেক স্বামী নিখিল জৈনও। তিনিও গেছেন বেড়াতে। তবে জায়গাটা ভিন্ন, লাদাখের অপার সৌর্ন্দয্য ভোগ করতে লাদাখ পাড়ি দিয়েছেন তিনি। কলকাতা থেকে অনেকটা একই দিকে লাদাখ ও কাশ্মীর। কাকতালীয় ব্যাপার হলেও সত্য, একই সময়ে কলকাতা ছেড়ে একই দিকে পাড়ি জমিয়েছেন আলোচিত এই সাবেক দম্পত্তি। ইনস্টাগ্রাম-ফেসবুকে ছবি শেয়ার করে যে যার সফরের কথা অনুরাগীদের জানিয়েছেন তারা।

শিলাদিত্য মৌলিকের পরিচালনায় ‘চিনে বাদাম’ ছবির শুটিং করতে কাশ্মীরে গেছেন যশ ও প্রযোজক-অভিনেত্রী এনা সাহা। কলকাতার বাইরে ছুটি কাটানোর সুযোগ ছাড়েননি নুসরাতও। তাই ছেলে ঈশানকে শহরে রেখে বাবা-মা উড়ে গেলেন সোজা ভূস্বর্গে। বিমানে ওঠা, বিমান থেকে নামা, হাড়-কাঁপানো ঠান্ডার মজা— প্রতি মুহূর্তের ছবি সোভা পাচ্ছে ‘যশরত’-এর ইনস্টাগ্রামে।

নিখিল-নুসরাত
কলকাতা ছাড়লেন নিখিল-নুসরাত


এদিকে ইনস্টাগ্রামে শীত-পোশাকে হাজির হয়েছেন নুসরাতের সাবেক স্বামী নিখিল। পেছনে বরফে মোড়া পাহাড়ের উঁকিঝুঁকি। ছবির বিবরণে লেখা— ‘এমনি এমনি ভালো হওয়া যায় না। তোমার ভেতরে থাকতে হবে এবং তোমার আশপাশের মানুষের মধ্যেও তা থাকতে হবে।’ পাশে হ্যাশট্যাগে লেখা, ‘লাদাখ’ এবং ‘নতুন শুরু’।

শীতের সাজে ছবি দিয়েছেন নুসরাতও। লিখেছেন, ‘শীত আসছে’। পেছনে টানা রিকশা ভরে উঠেছে বরফে।


হাঙ্গামা২৪


সব খবর সবার আগে জানতে ভিজিট করুন https://bnbd24.com/
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url