Puneeth Rajkumar : সুশান্তের মতো চলে গেলেন পুনিত রাজকুমারও

পুনিত রাজকুমার
পুনিত রাজকুমার

সুশান্তের মতো পুনিত রাজকুমারও চলে গেলেন


ভারতের কন্নড় সিনেমা ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতা পুনিত রাজকুমার। তিনিও চলে গেলেন না ফেরার দেশে। শুক্রবার (২৯ অক্টোবর) বেঙ্গালুরুর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। ৪৬ বছর বয়সি এই অভিনেতার মৃত্যুর খবরটি নিশ্চিত করেছে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি।

প্রাথমিকভাবে পুনিতের পরিচিতদের মাধ্যমে জানা যায়, শুক্রবার সকালে জিমনেশিয়ামে ওয়ার্কআউট করার সময় হার্ট অ্যাটাক হয় পুনিতের। জিমের লোকজনের সহযোগীতায় দ্রুত তাকে বেঙ্গালুরুর বিক্রম হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন পুনিত।

বেঙ্গালুরুর বিক্রম হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক রঙ্গনাথ নায়েক সংবাদমাধ্যমকে বলেন— ‘‘শুক্রবার সকাল সাড়ে ১১টার দিকে পুনিতকে হাসপাতালে আনা হয়। তথন তার বুকে প্রচন্ড ব্যথা ছিলো। যখন তাকে হাসপাতালে নিয়ে আসা হয়, তখনই তার শারীরিক অবস্থা বেজায় খারাপ ছিল। এমন খারাপ অবস্থা দেখে তাকে ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) স্থানান্তর করা হয়। আমরা আমাদের সাধ্যমতো সেরাটা দিয়ে চেষ্টা করেছি।’ 

পুনিতের মৃত্যুর খবর ছড়িয়ে পড়ার পর শোকের ছায়া নেমেছে ভারতের ফিল্ম ইন্ডাস্ট্রিতে। বিভিন্ন ইন্ডাস্ট্রির তারকাররা সামাজিক মাধ্যমে শোক প্রকাশ করেছেন। সে তালিকায় রয়েছেন বলিউডের জনপ্রিয় অভিনেতা সনু সুড, দক্ষিণী সিনেমার তারকা চিরঞ্জীবী, মহেশ বাবু, সুধীর বাবু, লক্ষ্মী মঞ্চু, দুলকার সালমান, পূজা হেগড়ে প্রমুখ।

এদিকে, এ খবর নিয়ে সামাজিক মাধ্যমেও চলছে আলোচনা, সমালোচনা। নেটিজেনদের অনেকেই পুনিতের মৃত্যুকে পরিকল্পিত বলছেন। এদের অনেকে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর সাথেও তুলনা করছেন।

হাঙ্গামা ২৪


সব খবর সবার আগে জানতে ভিজিট করুন https://bnbd24.com/
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url