Kanchan-Sreemoyee : কাঞ্চন-শ্রীময়ীর পরকিয়া এবার প্রকাশ্যে

Kanchan-Sreemoyee
Kanchan-Sreemoyee


Kanchan-Sreemoyee : কাঞ্চন-শ্রীময়ীর পরকিয়া এবার প্রকাশ্যে



গেলো মাস তিনেক আগে টালিগঞ্জের জনপ্রিয় অভিনেতা ও বিধানসভার নব-নির্বাচিত বিধায়ক কাঞ্চন মল্লিকের সঙ্গে ছোট পর্দার অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের সম্পর্ক নিয়ে ব্যাপক সমালোচনা হয়েছে। সে সময় তার স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায় স্বামীর বিরুদ্ধে পরকীয়ার অভিযোগতুলে বিস্ফোরক মন্তব্য করেছিলেন। এমনকি থানায় নারী নির্যাতন বিষয়ে লিখিত অভিযোগও দায়ের করেছিলেন। এবার সব বিতর্ককে বুড়ো আঙুল দেখিয়ে একসঙ্গে সামনে এলেন শ্রীময়ী ও কাঞ্চন মল্লিক।

শারদীয় দূর্গা উৎসবে নবমীর রাতে একসাথে মণ্ডপে হাজির হয়েছিলেন কাঞ্চন-শ্রীময়ী। শুধু তাই নয়, একসঙ্গে ক্যামেরাবন্দিও হয়েছেন। এমনকি দুজন ম্যাচিং করে পোশাকও পরেছিলেন। মণ্ডপে এসে তারা একসঙ্গে নেচেছিলেন। সামাজিক মাধ্যম ইনস্টাগ্রামে সেই ছবিই শেয়ার করেছেন শ্রীময়ী চট্টরাজ। ক্যাপশনে লিখেছেন, ‍“যতই বাধা আসুক, সব পেরিয়ে মূল্যবান মুহূর্তগুলোকে ক্যামেরাবন্দি করার অভ্যাস বন্ধ করিনি। যেমন প্রতি বছর করে এসেছি। এ বছরও তেমনই।” সেই ছবিতে নেটিজেনরা নানান মন্তব্য করছেন।

Kanchan Mullick Sreemoyee Chattoraj pose during durga puja after controversy
 Kanchan Mullick Sreemoyee Chattoraj pose during durga puja after controversy


এর আগে তাদের পরকীয়া সম্পর্ক নিয়ে বিতর্ক শুরু হলে কাঞ্চন ও শ্রীময়ী দুজনেই সম্পর্কের কথা অস্বীকার করেছিলেন। তারা বলেছিলেন, তাদের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রয়েছে। ওই ঘটনার পর থেকে তাদেরকে আর একসাথে দেখা যায়নি। অবশ্য মাঝে শ্রীময়ীর জন্মদিনে তাকে শুভেচ্ছা জানিয়েছিলেন কাঞ্চন।

প্রসঙ্গত, রাজনীতির মাঠে নেমে প্রথমবারেই বিধায়ক হয়েছেন অভিনেতা কাঞ্চন মল্লিক। উত্তরপাড়ার তৃণমূলপ্রার্থী হয়ে বিজেপির প্রবীর ঘোষালের থেকে ৩৮ হাজার ভোট বেশি পেয়ে বিজয়ী হয়েছেন এই অভিনেতা। অভিনয়ের পাশাপাশি জননেতা হিসেবেও সফল হতে চান তিনি।

নির্বাচনে জিতে কাঞ্চন মল্লিক বলেছিলেন, ‘আমি সুখের সময়ে এসে দাঁড়াইনি, আমি লড়াইয়ের সময়ে এসে দাঁড়িয়েছি। কাজেই আমাকে বহিরাগত বলে যারা সন্দেহ প্রকাশ করছেন যে আমি এলাকার জন্য কী কাজ করতে পারব, তাদের উদ্দেশ্যে একটাই কথা বলব- আমি বাইরে রোগা, ভেতরে দারোগা।’

তিনি আরও বলেছিলেন, “এতকাল আমাকে আপনারা শুধুমাত্র একজন অভিনেতা হিসেবে দেখে এসেছেন। প্রচুর ভালোওবেসেছেন আমায়। জানি, আগামী দিনেও একইভাবে ভালোবাসবেন। মা-মাটি-মানুষের হাত ধরে রাজনীতিতে পা রেখেছি।”

হাঙ্গামা ২৪


সব খবর সবার আগে জানতে ভিজিট করুন https://bnbd24.com/
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url