James : স্বীকৃতি চান ‘জেমসের মেয়ে’ মেহজাবীন

জেমসের মেয়ে’ মেহজাবীন

স্বীকৃতি চান ‘জেমসের মেয়ে’ মেহজাবীন


বাংলাদেশের ব্যান্ড তারকা মাহফুজ আনাম জেমস। তার ভক্ত সংখ্যা অনুমান করতে চাইলে আগে খুজে বের করতে হবে জেমসের ভক্ত নন কারা। খুজতে গেলে সে সংখ্যা হয়তো মিলবে না। যদিও মেলে তাও হাজারে দু-একজন। এই জেমস ভক্তরা সামাজিক মাধ্যমের বিভিন্ন বিভাগে বিভিন্ন গ্রুপ, পেজ তৈরি করেছেন শুধুমাত্র এই তারকাকে ভালোবেসেই। তেমনি ফেসবুকের গ্রুপ গুলোর মধ্যে রয়েছে ‘দুষ্টু ছেলের দল’ নামের একটি জনপ্রিয় গ্রুপ। সেই গ্রুপ থেকে সম্প্রতি একটি ছবি ভাইরাল হয়েছে। যেখানে দেখা গেছে একটি মেয়ে জেমসের পাশে দাঁড়িয়ে কান্না করছেন।

সে ছবিটি ঘিরেই শুরু হয়েছে রহস্য। কে এই মেয়ে? কেনই বা কাঁদছে? তাও আবার পপ গুরু জেমসের পাশে! নেটিজেনদের এমন হাজারো প্রশ্ন দেখা গেছে গ্রুপে করা পোস্টটির মন্তব্যের ঘরে।

অনুসন্ধানে জানা যায়, যে মেয়েটি কাঁদছেন, তিনি একজন কিশোরী। সে এবার মাধ্যমিকের পরীক্ষার্থী। মালিবাগের বাসিন্দা এই কিশোরীর নাম আফসারা মেহজাবীন। তার বাবা বেশ কয়েক বছর আগে মারা গেছেন। তার মা ব্যান্ড সংগীতের ভক্ত। মেহজাবীনের বাবা ছিলেন জেমসের অন্ধ ভক্ত। মেহজাবিনের সূত্রে জানা যায়, তার বাবা জেমসের সকল গান শুনতেন এবং তার আদরের মেয়েকেও শোনাতেন। 

বাবাকে প্রচন্ড ভালোবাসেন মেহজাবিন। বাবার মৃত্যুর পর থেকেই মেহজাবিন জেমসের ভেতর তার বাবাকে খুজে বেড়ান। বাবা মরা মেয়ের মুখে একটু হাসি এনে দিতে তার মা যোগাযোগের চেষ্টা করেন মাহফুজ আনাম জেমসের সাথে। অনেকবার ব্যর্থ হলেও শেসমেষ তিনি সমর্থ হন। জেমস তার কথা মনোযোগ দিয়ে শোনেন এবং মেয়ে মেহজাবীন আফসারার সঙ্গে দেখা করতে রাজি হন।

এই পুরো বিষয়টি তুলে ধরেছেন রনি আনাম নামের এক তরুণ। যিনি ফেসবুকের ঐ গ্রুপটির একজন সদস্য। এছাড়া বাংলা ব্যান্ড নিয়ে তিনি একটি ফেসবুক পেইজও নিয়ন্ত্রণ করেন। তিনি হাঙ্গামা২৪ কে জানান, মেহজাবীন তার বাবা মারা যাওয়ার পরে থেকে জেমসকে তার বাবার চোখে দেখেন, বাবা বলেই ডাকে। গত ২৪ অক্টোবর জেমসের সঙ্গে দেখা করার সুযোগ পান। এ সময় মেহজাবীন আবেগে আপ্লুত হয়ে কেঁদে ফেলেন। তার একটাই স্বপ্ন, জেমস যেনো তাকে মেয়ের স্বীকৃতি দেন।  

তিনি জানান, জেমস মেহজাবীনের কাঁধে হাত দিয়ে বলেছেন, ‘‘মা ঠিক মতো লেখাপড়া করবি।’’ এসময় জেমসের পা ছুয়ে সালামও করেন মেহজাবীন। এরপর মেয়েকে মাথায় হাত দিয়ে কাছেও টেনে নিয়েছিলেন জেমস।  

রনি জানান, মেহজাবীন তার আরও একটা ইচ্ছার কথা বলেছেন। তার সেই ইচ্ছেটি হল- মেহজাবিন যেন জেমসের আগে মারা যান। আর মৃত্যুর আগে জেমসের কাছে তার সব মনের কথা বলে যেতে চান।  

জানা যায়, রাজধানীর একটি স্টুডিওতে জেমসের সঙ্গে দেখা করেন মেহজাবীন ও তার মা। তবে নিরাপত্তার স্বার্থে স্টুডিওটির নাম উল্লেখ করেননি। সেখানে মেহজাবীন ও তার মা আগে থেকেই অপেক্ষা করছিলেন। জেমস সামনে আসতেই নাকি মেহজাবীন থরথর করে কাঁপছিল। কারণ জেমসকে এতো কাছ থেকে দেখতে পাবে, সে কখনো ভাবতেও পারেনি। এরপর তাদের দু’জনের মাঝে নানা বিষয় নিয়ে কথাবার্তা হয়।  

উল্লেখ্য, ব্যান্ড তারকা মাহফজ আনাম জেমসের সঙ্গে যে ছবিগুলো ভাইরাল হয়েছে সেগুলো মেহজাবীন তুলতে চাননি। দূর থেকে তার মা স্মৃতি হিসেবে ছবিগুলো তুলে রাখেন। 
 
হাঙ্গামা২৪


সব খবর সবার আগে জানতে ভিজিট করুন https://bnbd24.com/
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url