Mayuri : ময়ূরীকে কোলে নিয়ে বিপদে অভিনেতা

 

Mayuri
Mayuri 

Mayuri : ময়ূরীকে কোলে নিয়ে বিপদে অভিনেতা

এক সময় নিয়মিত স্টেজ শো করতেন চলচ্চিত্রের শিল্পীরা। দেশের বিভিন্ন স্থানে স্টেজে নিয়মিত পারফর্ম করতেন ময়ূরী, মুনমুন, ঝুমকাসহ অনেকেই। তাদের সঙ্গে স্টেজ শেয়ার করার অভিজ্ঞতা রয়েছে শ্রাবণ শাহ’র।

কাজ করতে গিয়ে খুব কাছ থেকে বিভিন্ন ঘটনা দেখেছেন এই অভিনেতা। অনাকাঙ্ক্ষিত ঘটনার মুখোমুখিও হয়েছেন কয়েকবার। ময়ূরীকে নিয়ে এমন একটি অনাকাঙ্খিত ঘটনা শেয়ার করেছেন শ্রাবণ শাহ।  


নব্বই দশকের শেষের দিকে ঢাকাই চলচ্চিত্রে আগমন ঘটে চিত্রনায়িকা ময়ূরীর। তখন সিনেমার সবচেয়ে চাহিদাসম্পন্ন নায়িকা ছিলেন তিনি। সেই সুবাদে স্টেজ শো’র জন্য ভালো অফার পেতেন তিনি।  

শ্রাবণ শাহ ঘটনার বর্ণনা দিয়ে বলেন, “২০০৯ সালের মাঝামাঝি নেত্রকোনায় একটি শো করতে যাই। আমি আর ময়ূরী ছিলাম। আমি সাধারণত শোতে পারফর্ম করার আগে রিহার্সেল করি না। আমি আর ময়ূরী গানের সুরে তাল মিলিয়ে নাচছিলাম। হঠাৎ ময়ূরীকে কোলে নিতে গিয়ে ব্যালেন্স হারিয়ে স্টেজ থেকে একদম নিচে পড়ে গিয়েছিলাম। তখন আমার মনের মধ্যে ভয় কাজ করছিল- হাজার হাজার দর্শক না জানি কি করে!


তখন ময়ূরী আমাকে খুব সার্পোট দিয়েছিল। সে এক্সপ্রেশন দিয়ে স্টেজে নেচে যাচ্ছিল। আমি সুযোগ পেয়ে নাচতে নাচতে পুনরায় স্টেজে উঠে পড়ি। এরপর গ্রিন রুমে গিয়ে আমি আর ভয়ে ময়ূরীর আশেপাশে যাইনি। ভেবেছিলাম হয়তো বকা খেতে হবে। কিন্তু ময়ূরী আমাকে ডেকে পাঠালেন। বললেন, ভয় পেও না। আমাকে কোলে তোলার প্রয়োজন নেই, তুমি পারবে না। 

তখন ময়ূরীর ওজন ১১০-১১২ কেজি ছিল। কিন্তু আমি তার কথায় পাত্তা দেইনি। দ্বিতীয় গানেই তাকে দুই হাতে কোলে তুলে স্টেজে ঘুরেছিলাম। তখন তিনি উল্টো ভয় পাচ্ছিলেন।’

শ্রাবণ শাহ বর্তমানে ‘জয় বাংলা’ সিনেমায় অভিনয় করছেন। এর আগে ‘আপন মানুষ’, ‘অশান্ত মেয়ে’, ‘দাবাং’সহ বেশ কয়েকটি সিনেমায় তাকে দেখা গেছে।

হাঙ্গামা/মৃদুলা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url