Alamgir : কিংবদন্তী এই চিত্রনায়কের মৃত্যুর গুজব

নায়ক আলমগীরের মৃত্যুর গুজব
নায়ক আলমগীরের মৃত্যুর গুজব 


নায়ক আলমগীরের মৃত্যুর গুজব 


‍‘‘আপনাদের আমাদের প্রিয় নায়ক আলমগীর আর নেই। আল্লাহ যেনো তাকে বেহশতবাসী করেন। আমিন।’’ গত ২৮ অক্টোবর (বৃহস্পতিবার) মধ্যরাতে হঠাৎ করেই এমন খবর দেখা যায় সামাজিক মাধ্যম ও কিছু নাম সর্বস্ব ওয়েব সাইটে। পাশাপাশি টুইটার, ইউটিউব ও ফেসবুকে বেশ কিছু প্রফাইল, গ্রুপ ও পেজে এমন পোস্টও দেখা যায়। এসব মাধ্যমে একটি মহল নায়ক আলমগীর মারা গেছেন বলে দাবি করে। যা অল্প সময়ের ব্যবধানেই ছড়িয়ে পড়ে নেট দুনিয়ায়।
 
মূহুর্তে ভাইরাল হওয়া এমন খবরে আৎকে ওঠে হাঙ্গামা পরিবারও। এরপরই যোগাযোগ করা হয় চিত্রনায়ক আলমগীরের পরিবারের সঙ্গে। খোঁজ নিয়ে জানা যায়, বাংলা চলচ্চিত্রের কিংবদন্তি এই নায়ক পুরোপুরি সুস্থ রয়েছেন। তিনি তার নিজ বাসাতেই রয়েছেন। কোনো একটি মহল উদ্দেশ্য প্রনোদিতভাবে গুজব ছড়িয়েছে। তবে এই গুজবের নেপথ্যের ঘটনা এখনো জানা যায়নি।

নায়ক আলমগীরের পরিবার জানায়, কালজয়ী এই অভিনেতা ২৮ অক্টোবর সন্ধ্যায়ও বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশন (বিএফডিসি)তে গিয়েছিলেন। সেখানে পরিচালক ও প্রযোজকদের সঙ্গে সুস্থ অবস্থায় স্বাভাবিক সময় কাটিয়েছেন। দীর্ঘ সময় চলচ্চিত্র সংশ্লিষ্টদের সঙ্গে আড্ডা দিয়ে প্রতিদিনের মতো স্বাভাবিকভাবেই বাড়িতে ফিরেছেন। 

সামাজিক মাধ্যম ও ভিত্তিহীন কিছু ওয়েব পোর্টালে এমন গুজব ছড়ানোয় ব্যথীত হয়েছেন নায়ক আলমগীরের কন্যা কণ্ঠশিল্পী আঁখি আলমগীর। তিনি ২৯ অক্টোবর মধ্যরাতে তার ব্যক্তিগত ফেসবুক একাউন্টে এক স্ট্যাটাসে লিখেছেন, ‘‘আব্বুকে নিয়ে কে বা কারা গুজব ছড়িয়েছে তা আমাদের জানা নেই। আলহামদুলিল্লাহ, আব্বু খুব ভালো আছেন, বর্তমানে নিরাপদ এবং সুস্থ আছেন।’’

ক্ষোভ প্রকাশ করে কণ্ঠশিল্পী আখি আরো বলেন, ‘‘মানুষের এমন আচরণ দেখে আমরা খুবই ব্যথিত। আশা করি কেউ আর কাউকে নিয়ে এমন মিথ্যে গুজব ছড়াবেন না।’’

উল্লেখ্য, চিত্রনায়ক আলমগীর মোট নয়বার জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেছেন। তিনি সর্বশেষ ‘একটি সিনেমার গল্প’ নামে চলচ্চিত্র প্রযোজনা ও পরিচালনা করেছেন। যা বর্তমানে মুক্তির অপেক্ষায় রয়েছে।

হাঙ্গামা/ধ্রুব
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url