Shah Rukh Khan : শাহরুখকে গুলি করতে চেয়েছেন গৌরীর ভাই

শাহরুখ-গৌরী
শাহরুখ-গৌরী

শাহরুখকে গুলি করতে চেয়েছেন গৌরীর ভাই


ভারতের অনেকগুলি সিনেমা ইন্ডাস্ট্রির মধ্যে সবথেকে জনপ্রিয় হচ্ছে বলিউড। আর এই বলিউডে দীর্ঘ বছর যাবত রাজ করছেন শাহরুখ খান। তাইতো তাকে কিং খান, বলিউড বাদশাহসহ আরো বিভিন্ন নামে ডাকা হয়। বলিউড কিং শাহরুখ খান ভালোবেসে বিয়ে করেছিলেন পাঞ্জাবের ব্রাম্মন পরিবারের মেয়ে গৌরী ছিব্বরকে। বিয়ের পর গৌরী ছিব্বরের নাম বদলে হয়ে যান গৌরী খান।

বি-টাউনে শাহরুখ যেমন জনপ্রিয় তেমনি জনপ্রিয় শাহরুখ-গৌরী দম্পত্তিও। অনেক বলিউড স্টারই ভালোবেসে বিয়ে করেছেন কিন্তু তাদের মধ্যে বড় অংশেরই সম্পর্ক বেশিদূর এগোয়নি। কিন্তু শাহরুখ-গৌরীর ব্যপার আলাদা। ভালোবেসে সংসার জীবন শুরু করে কাটিয়ে দিয়েছেন দীর্ঘ ৩০ বছর। এখনো তাদের সম্পর্কে সামান্য মরিচা ধরেনি। গত সোমবার (২৫ অক্টোবর) ছিল বহুল জনপ্রিয় এই দম্পতির ৩০তম বিবাহবার্ষিকী।

তবে ভালোবাসা থেকে শুরু করে বিয়ের পিঁড়ি পর্যন্ত আসতে বহু কাঠখড় পোড়াতে হয়েছে। কারণ শাহরুখের সঙ্গে বিয়েতে একদমই রাজি ছিলেন না গৌরীর বাবা। শুধু তাই নয়, শাহরুখকে গুলি করতে চেয়েছিলেন গৌরীর ভাই। এমনকি বন্দুকের নলও তাক করেছিলেন শাহরুখের দিকে।

এ প্রসঙ্গে সিনেমা সমালোচক ও লেখক অনুপমা চোপড়া রচিত ‘কিং অব বলিউড: শাহরুখ খান অ্যান্ড দ্য সেডাকটিভ ওয়ার্ল্ড অব ইন্ডিয়ান সিনেমা’ নামের একটি বইয়ের মাধ্যমে জানা যায়, একজন অভিনেতার সঙ্গে মেয়ের বিয়ে হোক এটা চাননি গৌরীর বাবা রমেশ ছিব্বা। গৌরীর মা তাদের সম্পর্ক ভাঙার জন্য জ্যোতিষীর কাছেও গিয়েছিলেন। আর তার ভাই বিক্রান্ত ছিব্বা বন্দুক তাক করে শাহরুখকে হত্যার হুমকিও দিয়েচিলেন।

বইটিতে অনুপমা চোপড়া লিখেছেন, ‘গৌরীর ভাই বিক্রান্তের গুণ্ডা হিসেবে কু-খ্যাতি ছিল। তিনি শাহরুখকে বন্দুকের নল তাক করে ভয় দেখানোর চেষ্টা করেছেন। কিন্তু তার এই হুমকিতে বোনের প্রেমিক শাহরুখ মোটেও ভয় পাননি।’

শাহরুখ খান ও গৌরী ছিব্বা ১৯৯১ সালের ২৫ অক্টোবর পরিবারের অমতে পালিয়ে বিয়ে করেন। বিয়ের পর ছয় বছর পর্যন্ত বলি-টাউনে প্রচুর স্ট্রাগল করেছন শাহরুখ। ১৯৯৭ সালে তাদের প্রথম ছেলে আরিয়ান খানের জন্ম হয়। এরপরই বলিউডের অন্যতম প্রধান নাম হয়ে ওঠেন শাহরুখ। অন্যদিকে গৌরী ঝুঁকে পড়েন ইন্টেরিয়র ডিজাইনিং-এর দিকে। ২০০০ সালের মে মাসে তাদের দ্বিতীয় সন্তান মেয়ে সুহানার জন্ম হয়। ২০১৩ সালে সারোগেসি পদ্ধতিতে তৃতীয় ও সর্বশেষ সন্তান আব্রামের জন্ম দেন এই তারকা দম্পতি।

হাঙ্গামা ২৪

সব খবর সবার আগে জানতে ভিজিট করুন https://bnbd24.com/
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url