Sherlyn Chopra : শিল্পা-রাজের বিরুদ্ধে মামলা করলো শার্লিন (ভিডিও)

Sherlyn Chopra - শার্লিন চোপড়া
Sherlyn Chopra - শার্লিন চোপড়া


বলিউডের জনপ্রিয় অভিনেত্রী শিল্পা শেঠি ও তার স্বামী রাজ কুন্দ্রাকে আসামী করে এবার মামলা দায়ের করেছেন অভিনেত্রী শার্লিন চোপড়া। প্রতারণা ও মানসিক হয়রানির অভিযোগ তুলে এই দম্পতির নামে মামলা দায়ের করেছেন শার্লিন। গত বৃহস্পতিবার (১৪ অক্টোবর) তিনি মামলা দায়ের করেন।

এ অভিনেত্রী গণমাধ্যমে বলেন, ‘আমি রাজ কুন্দ্রার বিরুদ্ধে যৌন হয়রানি, প্রতারণা ও অপরাধমূলক আচরণের অভিযোগ এনে মামলা দায়ের করতে অনুরোধ জানিয়েছি।’




এর আগে গত জুলাইয়ে পর্নোগ্রাফি মামলায় গ্রেপ্তার হন শিল্পার স্বামী রাজ কুন্দ্রা। সে সময় শার্লিন বলেছিলেন, ‘রাজ জোর করে আমার বাড়িতে এসে হঠাৎ চুমু খান আমাকে। রাজের এমন আচরণে খুব অবাক হয়েছিলাম। আমি তাকে বাঁধাও দিয়েছিলাম। ভীষণ ভয় পেয়েছিলাম সেদিন। তখন দৌড়ে ওয়াশরুমে ছুটে যাই। রাজ বাড়ি থেকে বের না হওয়া পর্যন্ত ওয়াশরুমেই ছিলাম।’

Sherlyn Chopra - শার্লিন চোপড়া
Sherlyn Chopra - শার্লিন চোপড়া

এর আগে শার্লিন দাবি করেন, মহারাষ্ট্র পুলিশের সাইবার শাখায় প্রথম রাজের ঘটনায় বয়ান নথিভুক্ত করেন তিনি। শিল্পার স্বামী রাজের হাত ধরেই নাকি অ্যাডাল্ট দুনিয়ায় পা রেখেছেন শার্লিন। প্রতিটি কাজের জন্য ৩০ লাখ রুপি পেতেন তিনি। এমন ১৫ থেকে ২০টি প্রজেক্টে কাজ করেছেন তিনি। রাজ কুন্দ্রা ছাড়াও আরও কয়েকজন এই কর্মকাণ্ডের সঙ্গে যুক্ত ছিলেন।

Sherlyn Chopra - শার্লিন চোপড়া
Sherlyn Chopra - শার্লিন চোপড়া

গত ১৯ জুলাই শিল্পার স্বামী রাজ কুন্দ্রাকে গ্রেপ্তার করে মুম্বাই পুলিশ। রাজের বিরুদ্ধে অভিযোগ, তিনি পর্ন ভিডিও তৈরি করে তা বিভিন্ন অ্যাপে বিক্রি করতেন।

গত ১৫ সেপ্টেম্বর মুম্বাই ম্যাজিস্ট্রেট কোর্টে রাজের বিরুদ্ধে ১৫শ’ পাতার সাপ্লিমেন্টারি চার্জশিট জমা দেয় মুম্বাই পুলিশ। গত ১৮ সেপ্টেম্বর মহারাষ্ট্র আদালতে জামিন আবেদন করেন রাজ। ২০ সেপ্টেম্বর ৫০ হাজার রুপি বন্ডে সই দিয়ে জামিন পান রাজ।

হাঙ্গামা২৪
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url